হালুয়াঘাটে ১১তম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 14 March 2019

হালুয়াঘাটে ১১তম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:>>>
প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড প্রদানের দাবিতে ময়মনসিংহের হালুয়াঘাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে ৫টা পর্যন্ত উপজেলা পরিষদের সামনে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ এ কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষক অংশ নেয়। 
মানববন্ধনে ‘দাবী মোদের একটাই, ১১তম বেতন গ্রেড চাই’ এই দাবীর প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শিক্ষক সমিতির আইন বিষয়ক সম্পাদক আশিক মাহমুদ খান, স্কাউট বিষয়ক সম্পাদক নারায়ন চন্দ্র, শিক্ষক নেতা আঃ জব্বার খান, রফিক উদ্দিন, আঃ হান্নান, বোরহান উদ্দিন, আনিস, সঞ্জয়  প্রমুখ। সহকারী শিক্ষকদের দাবীর প্রতি সমর্থন জানিয়ে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ বক্তব্য রাখেন ।
এসময়ে বক্তারা প্রধান শিক্ষকদের পরের গ্রেড অর্থাৎ প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষকদের ১১তম গ্রেডে বেতন নির্ধারণ করে বেতন বৈষম্য নিরসনের দাবি জানান। প্রধান শিক্ষকের পরেই তাদের বেতন কাঠামো নির্ধারণের জন্য প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন। মানববন্ধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জমা দেন।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages