এইচ এস সি পরীক্ষার্থী’র মুক্তির দাবীতে বাঁশখালীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 30 March 2019

এইচ এস সি পরীক্ষার্থী’র মুক্তির দাবীতে বাঁশখালীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
এইচ এস সি পরিক্ষার্থীর মুক্তির দাবীতে শনিবার (৩০ মার্চ) চট্টগ্রাম বাঁশখালীতে ছাত্রলীগের মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মিনহাজের মুক্তি চেয়ে সাধারণ ছাত্র-ছাত্রী সহ উপজেলা, পৌরসভা ও বাঁশখালী সরকারী আলাওল কলেজ ছাত্রলীগের উদ্যোগে এক মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও পথসভা হয়।

এতে উপস্থিত ও বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হোছাইন মোহাম্মদ, বাঁশখালী পোরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিরাজ।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা আতাউল্লাহ আল আজাদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতা মোঃ সোহেল, জিয়াউদ্দীন আরিফ, উপজেলা ছাত্রলীগ নেতা নুর হোসেন, মিল্টন, আলী, আনিচুর রহমান, সাকি, সাজ্জাদ, আব্দুর রহিম, শোয়েব, দেলোয়ার, করিম, সেলিম, আরফাত, লোকমান, শহিদ, মিছবাহ, এমদাদ, ওমর, বক্তারা বলেন, ছাত্রলীগ নেতা মিনহাজ কে সাজানো মিথ্যা অস্ত্র মামলা থেকে যত দ্রুত সম্ভব জামিন দিয়ে তাকে সদ্য অনুষ্ঠিত হতে যাওয়া এইচ এস সি পরিক্ষা দেওয়ার সুযোগ দিয়ে শিক্ষা খাতকে প্রসারিত করবেন এবং আগামীর উন্নত বাংলাদেশের জন্য তরুণ প্রজন্মদের তৈরী হওয়ার সুযোগ করে দিন।

অন্যতায় ছাত্র জনতার অধিকার ও সকল যৌক্তিক আন্দোলনের সাথে বাঁশখালী উপজেলা, পৌরসভা, সরকারী আলাওল কলেজ সহ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ একাত্মতা পোষন করে রাজপথে কঠিন থেকে আরো কঠিনতর আন্দোলন গড়ে তুলবে। 

বাঁশখালী উপজেলায় ছাত্রলীগের নেতৃত্বে রাজপথ আবার গরম হতে শুরু করেছে।








একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages