চকবাজারের ট্রাজেডিতে নিহত কাউসার এর জমজ শিশুকে ৯ লাখ টাকা প্রদান। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

চকবাজারের ট্রাজেডিতে নিহত কাউসার এর জমজ শিশুকে ৯ লাখ টাকা প্রদান। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
চকবাজারের সেই মর্মাহত ট্রাজেডিতে নিহত ঢাবি শিক্ষার্থী কাউসার এর জমজ ২ শিশুকে ৯ লাখ টাকা প্রদান করেন ঢাবি শিক্ষার্থীরা।উক্ত সংবাদ টির আংশিক শিরোনাম এর সূত্রে আমাদের প্রতিনিধি মুঠোফোনে আলাপকালে সদ্য নির্বাচিত ডাকসুর জিএস গোলাম রাব্বানী তথ্য টি নিশ্চিত করেন।
এসময় তিনি বলেন,চকবাজার ট্রাজিডিতে নিহত হাফেজ কাওসার আহমেদের যমজ দুই শিশুর জন্য সংগৃহীত ৯ লাখ টাকা তার স্ত্রীর কাছে হস্তান্তর করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
উল্লেখ্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী কাওসার রাজধানীর চকবাজারের চুরিহাট্টার অগ্নিকাণ্ডে নিহত হয়েছিলেন।রবিবার দুপুরে ব্যবসা শিক্ষা অনুষদে (নগদ এক লাখ টাকা ও ৮ লাখ এফডিআর) বিভাগের ডীন অধ্যাপক শিবলী রুবায়াতুল ইসলাম ও ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. আলী আক্কাসের উপস্থিতিতে এসব টাকা হস্তান্তর করা হয়।ঢাবির সকল শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ ও ছাত্রনেতা সব সময় তার পরিবারে দেখা শোনা করবেন।
কাওসারের রেখে যাওয়া দুই সন্তানের শিক্ষা ও জীবন যাপনে যেন কোনো অসুবিধা না হয় সেজন্য ঢাকা বিশ্ববিদ্যালয় সব সময় পাশে থাকবে বলে ও জানান তিনি।এর আগে নিহত কাওসারের দুই সন্তান ও পরিবারের জন্য ’ফান্ড ফর টুইনস’ ফেসবুক গ্রুপ, ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন, বিভাগ এবং ব্যক্তিগত তহবিল সংগৃহীত হয়।
তহবিলগুলো ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের মাধ্যমে একত্রিত করে নিহত কাওসারের সন্তানদের নামে ব্যাংকে ফিক্স ডিপোজিট করার সিদ্ধান্ত নেয় শিক্ষার্থীরা।নিহত কাওসারের পরিবারের কাছে টাকা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, ডাকসুর ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানী, এজিএস সাদ্দাম হোসেনসহ ডাকসুর অন্যান্য নেতা।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages