কুমিল্লায় ভোটার তালিকা-২০১৯ এর হালনাগাদ কর্মসূচীর শুভ উদ্ভোধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 24 April 2019

কুমিল্লায় ভোটার তালিকা-২০১৯ এর হালনাগাদ কর্মসূচীর শুভ উদ্ভোধন। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>

কুমিল্লা অঞ্চলের ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচী ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে।২৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে নগরীর কান্দিরপাড় এলাকায় টাউনহল মাঠে রঙ্গিন বেলুন ও পায়রা উড়িয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।উক্ত ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচী শুভ উদ্ভোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ  জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম এনডিসি,পিএসপি।
এসময় তিনি বলেন ভোটার তালিকা হালনাগাদের আউটপুট হচ্ছে জাতীয় পরিচয় পত্র। মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সকল কার্যক্রম এই জাতীয় পরিচয় পত্রের মাধম্যে নিশ্চিত করা সম্ভব। এই জাতীয় পরিচয়পত্র আগামী ২শ বছর পর্যন্ত অন্তত ২শ কোটি মানুষকে দেয়া সম্ভব বলে মতদেন তিনি।
কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার আজিম উল আহসান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন।
উল্লেখ্য প্রথম দফায় কুমিল্লা অঞ্চলের ৫৪টি উপজেলায় এ কার্যক্রম চলবে।২৩ এপ্রিল থেকে আগামী ১৫ মে পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হবে এবং রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হবে আগামী  ১৬ই মে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages