হকিস্টিক বাহিনীর বিরুদ্ধে ব্যবসায়ী অত্যাচারের অভিযোগ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 11 April 2019

হকিস্টিক বাহিনীর বিরুদ্ধে ব্যবসায়ী অত্যাচারের অভিযোগ। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
নড়াইল জেলার সদর উপজেলাধীন সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখের বিরুদ্ধে এক ব্যবসায়ীকে অত্যাচার ও নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী ওই ব্যক্তির নাম মোঃ শওকত শেখ। সে নড়াইলের সদর উপজেলাধীন সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের অন্তর্গত বড়কুলা (মুচিদোহা) গ্রামের মৃত তোতা শেখের পুত্র ও পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী।
শওকত শেখ অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের হাত থেকে পরিত্রাণ পাওয়ার জন্য নড়াইলের পুলিশ সুপার বরাবর অভিযোগ করেন।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) অভিযোগপত্রটি পর্যালোচনা করে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অভিযোগটি খতিয়ে দেখার নির্দেশ দেন।
প্রাপ্ত অভিযোগ পত্রের মাধ্যমে জানা যায়, ২০১৮ সালের ১৮ এপ্রিল তারিখে সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ ভুক্তভোগী মোঃ শওকত শেখের বাড়িতে হানা দিয়ে ২টি গাভী, ২টি বকনা বাছুর ও ৩টা ছাগল নিয়ে যায়।
এছাড়াও তার দোকানের মালামাল ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। ওই এলাকার হকিস্টিক বাহিনীর সদস্য গোবরা গ্রামের আনোয়ার আলী ছেলে আজিজুর বিশ্বাস, জামির মোল্যার ছেলে রাশেদ মোল্যা, গোলাম রসুলের ছেলে রাজ্জাক, আমিরের ছেলে আলিম ও আসিব, মালেকের ছেলে পিয়াস, আবুলের ছেলে লিটন ও শুভ সিঙ্গাশোলপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রকাশে রামদা, ছুরি দেখিয়ে জনসাধারণকে ভয় দেখিয়ে চাঁদা আদায় করে বলে জানা গেছে।
আর এ সদস্যরা অভিযুক্ত চেয়ারম্যানের মদদেই কাজ করে বলে জানা যায়। ভুক্তভোগী শওকত বিভিন্ন লোকের কাছে তদবির করে কোনো সমাধান না পেয়ে পুলিশ সুপারের নিকট অভিযোগ করেন।
এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, আমি অভিযোগপত্রটি পাওয়ার পর বিষয়টি খতিয়ে দেখার জন্য নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি। তিনি অচিরেই অভিযুক্তের বিরুদ্ধে তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন বলেও আশ্বাস প্রদান করেন।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages