নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 10 April 2019

নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
‘রাখব নিস্কন্টক জমি-বাড়ি, করব সবাই ই-নামজারি’এ প্রতিপাদ্য সামনে রেখে বুধবার (১০ এপ্রিল) সকালে নড়াইলে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলার উদ্বোধন করা হয়েছে।
নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে ওই স্থানে সেবা সপ্তাহ ও মেলার উদ্বোধন করেন ডিসি আনজুমান আরা।
উদ্বোধনীতে স্থানীয় সরকার বিভাগ, নড়াইলের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান, এডিসি (রাজস্ব) মো. কাজী মাহবুবুর রশীদ, এডিসি ( সার্বিক) মো. ইয়াররুল ইসলাম, এএসপি মো. শরফুউদ্দিন, ইউএনও সালমা সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারী কমিশনার (ভূমি),নড়াইল সদর মো. আজিম উদ্দিন রুবেল, এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন দফতরের কর্মকর্তা, সেবা গ্রহীতাসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন এ সময় উপস্থিত ছিলেন।
এ মেলায় ভূমি সংক্রান্ত বিভিন্ন দফতরের ৮টি স্টল খোলা হয়েছে। ভূমি সেবা সপ্তাহের কর্মসূচির মধ্যে রয়েছে জেলার সব ভূমি অফিসে ভূমি রেকর্ড হালকরণ, নামজারিসহ বিভিন্ন বিষয়ে সেবা গ্রহীতাদের সহযোগিতা, অনলাইনে ভূমি সেবা সম্পর্কিত ধারণা প্রদান ,আলোচনা সভা, সেমিনার, কুইজ প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ ।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages