বেনাপোল সীমান্ত থেকে অবৈধ অনুপ্রবেশকারী বাংলাদেশি আটক। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 12 April 2019

বেনাপোল সীমান্ত থেকে অবৈধ অনুপ্রবেশকারী বাংলাদেশি আটক। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:
যশোরের  বেনাপোল সীমান্ত থেকে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ১৭ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।
শুক্রবার(১২ এপ্রিল) সকালে বেনাপোল  গাতীপাড়া তেরঘর সীমান্ত এলাকা থেকে ২১ ব্যাটালিয়নের দৌলতপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা তাদের আটক করে।
আটককৃতরা হলেন, বেনাপোলের গাতীপাড়া গ্রামের ফজলুল রহমানের ছেলে রনি মিয়া (২২), আব্দুস সাত্তারের ছেলে ফারুক হোসেন (৩৩), খলিল মন্ডলের ছেলে আহসান (৩৫), আবদুস সাত্তারের ছেলে মনিরুজ্জামান (২৫), খোছতার আলীর ছেলে লালটু (২৫), মতিয়ার রহমানের ছেলে সোহেল (২৫), রেজাউল ইসলামের স্ত্রী মমতা (৪০), কালুর স্ত্রী আছমা (৩০), বড় আচড়া গ্রামের আব্দুল রশিদের স্ত্রী হাসিনা (৪৫), যশোর শংকরপুর এলাকার বেলাল মিয়ার স্ত্রী পান্না (৩০), ইছাহক মিয়ার স্ত্রী চন্দনা (২০), সিরাজ মিয়ার স্ত্রী শাহানাজ (৫০), আলমগীর হোসেনের স্ত্রী টুমপা (৩০), জহিরুল ইসলামের স্ত্রী শাহিদা (৬০), আসলামের স্ত্রী জোসনা (৩৬), ইদ্রিস আলীর স্ত্রী নুর জাহান(৫৫) ও যশোর শেখহাটি গ্রামের সরোয়ার হোসেনের স্ত্রী ফরিদা (৫৫)।
বিজিবি জানায়, গোপন খবরে জানা যায় বেনাপোল সীমান্তের বিপরীতে ভারতের ১৩ ঘর এলাকায় একদল নারী-পুরুষ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবি ওই এলাকায় নজরদারি বাড়ায়। এক পর্যায়ে অবৈধ অনুপ্রবেশকারীরা এপারে প্রবেশের সময় তাদের আটক করা হয়।
বেনাপোলের দৌলতপুর বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার মোজাম্মেল হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রেবশ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এদিকে স্থানীয়রা জানায়, আটককৃতরা সবাই চোরাকারবারীর সঙ্গে সংযুক্ত। অভিযোগ রয়েছে সীমান্তে নিয়োজিত কিছু বিজিবি সদস্যদের সাথে আঁতাত করেই তারা ভারতের তের ঘরে গিয়ে চোরাচালান পণ্য ও মাদকদ্রব আনা-নেওয়া করে থাকে। এ কারণে অবৈধ অনুপ্রবেশ ও চোরাচালান রোধ করা সম্ভব হচ্ছেনা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages