ভোলায় ইয়াবাসহ দুই মাদকসেবি আটক।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 6 April 2019

ভোলায় ইয়াবাসহ দুই মাদকসেবি আটক।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ভোলা প্রতিনিধি:>>>
ভোলা সদর উপজেলায় ইয়াবাসহ মাহমুদুল হাসান ফাহাদ ও জসিম উদ্দিন নামের দুই মাদকসেবিকে আটক করেছে পুলিশ। আটকের পর মাহমুুদুল হাসান ফাহাদ নিজেকে সাংবাদিক পরিচয় দেন বলে জানা যায়।
বৃহষ্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ভোলা সদর হাসপাতালের নতুন ভবনের তিন তলা থেকে ইয়াবা সেবনকালে এদের আটক করা হয়। আটক মাহমুদুল হাসান ফাহাদ হাসপাতাল এলাকার বাসিন্দা ও জসিম উদ্দিন মনপুরা উপজেলার অফিস সহায়ক ও সদর উপজেলার ইলিশা ইউনিয়নের বাসিন্দা।
এছাড়াও শুক্রবার রাত ৯টার দিকে গাঁজাসহ সদর উপজেলার আলী নগর থেকে শাহাজল ও পৌর কাঠালী থেকে আনোয়ার নামের দুই মাদক সেবীকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থানার এসআই রতনসহ পুলিশের একটি টিম বৃহষ্পতিবার রাতে ভোলা সদর হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে হাসপাতালের নতুন ভবনের তিন তলা থেকে মো. মাহমুদুল হাসান ফাহাদ ও জসিম উদ্দিনকে আটক করা হয়। এসময় এদের সাথে দুই পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম পাওয়া যায়। পরে এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে শহরের পৌর কাঠালী ও আলী নগরে অভিযান চালানো হয়। এসময় গাঁজাসহ শাহাজল ও আনোয়ারকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা আটকের সত্যতা নিশ্চিত করে একুশে মিডিয়াকে বলেন, ইয়াবাসহ আটক মাহমুদুল হাসান ফাহাদ ও জসিম উদ্দিনের নামে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং গাঁজাসহ আটক শাহাজল ও আনোয়ারের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages