ঝিনাইদহে দুর্বৃত্তদের গুলিতে ব্যবসায়ী নিহত!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 19 April 2019

ঝিনাইদহে দুর্বৃত্তদের গুলিতে ব্যবসায়ী নিহত!। একুশে মিডিয়া


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
ঝিনাইদহ সদর উপজেলার কুবিরখালী গ্রামে জামিরুল ইসলঅম (৩০) নামে এক আওয়ামীলীগ কর্মীকে অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি ও কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে কুবিরখালী গ্রামের খালের ধারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত জামিরুল কুবিরখালী গ্রামের মজনুর রহমানের ছেলে।
ঘটনার সত্যতা স্বীকার করে মধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য ফারুক আহম্মেদ জুয়েল জানান, রাতে স্থানীয় আটলিয়া বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। এ সময় অজ্ঞাত সন্ত্রাসীরা প্রথমে তাকে কুপিয়ে ও পরে মাথায় গুলি চালিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। তিনি অভিযোগ করেন গত উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে এই হত্যা কান্ড ঘটানো হতে পারে। জামিরুল নৌকার পক্ষে ভোট করায় তাকে হত্যা করা হয়েছে বলে তিনি মনে করেন।
এ ব্যাপরে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, আমরা ঘটনাটি শুনে স্পষ্টে রওনা হয়েছি। ঘটনাস্থলে না পৌছে কিছুই বলতে পারবো না। নিহতর চাচাতো ভাই সাইফুল ইসলাম জানান, তার ভাই জামিরুল খুব শান্ত স্বভাবের ছেলে। তার ৩টি মেয়ে রয়েছে। আটলিয়া বাজারে তার একটি হার্ডওয়ারের দোকান ছিল। সেটি বন্ধ করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages