ভোলায় অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 21 May 2019

ভোলায় অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ। একুশে মিডিয়া

মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>
ঈদের আনন্দ ও খুশি সকলের মাঝে বিলিয়ে দিতে গরীব অসহায় ও হতদরিদ্র মানুষকে ঈদবস্ত্র উপহার দিলেন ভোলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।
মঙ্গলবার (২১ মে) সকালে জেলা পুলিশ সুপার কার্যলয়ের সামনে ভোলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজনে ২৫০ জনের মাঝে এই ঈদ উপহার প্রদান করা হয়।
এসময় পুনাক এর সভানেত্রী ফারহানা তানজীম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অসহায় দু:স্থ পরিবারে মাঝে শাড়ী,লুঙ্গি বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: মিজানুর রহমান, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান,প্রবীন সাংবাদিক আবু তাহের প্রমুখ।
এসময় বক্তারা বলেন,ঈদের খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে পুলিশের নারী সংগঠন পুনাক এর পক্ষ থেকে ঈদ বস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াই। যেন সবাই আনন্দের সাথে ঈদ করতে পারে।
ভবিষৎতে আরো ব্যাপক আয়োজন করা হবে। এসময় পুলিশ সুপার মো: মোকতার হোসেন বলেন, ভোলাকে মাদক মুক্ত করার জন্য আমাদের পুলিশ বিভাগ ব্যাপক কাজ করে যাচ্ছি।
মাদকের বিরুদ্ধে সকলকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে বলে জানান। এসময় তিনি বলেন যারা মাদক ব্যাবসা থেকে ফিরে এসেছে তাদেরকে ভোলা পুলিশ সুপার পক্ষ থেকে পুর্নবাসনের জন্য একটি এনজিও করা হচ্ছে। সেখান থেকে অর্থ সহায়তা দিয়ে ব্যাবসা করার জন্য পুর্নবাসন করবো।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages