বাঁশখালীর পাইরাং এ বৃদ্ধকে অন্ডকোষ ছিপে হত্যার অভিযোগ!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 7 June 2019

বাঁশখালীর পাইরাং এ বৃদ্ধকে অন্ডকোষ ছিপে হত্যার অভিযোগ!। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালীর সরল ইউনিয়নের পাইরাং দেলা মার্কেটের পশ্চিম পার্শ্বে
নুর হোছাইন (৫০) কে বাড়ির পাশে এক পরিত্যক্ত বাড়িতে লাশ পাওয়া গেছে।
এটাকে অনেকে আতœহত্যা বললেও পরিবারের সদস্যরা বলছে অন্ডকোষ ছিপে মেরে ঝুলিয়ে রাখার অভিযোগ পরিবারের সদস্যরা।এ ঘটনায় শুক্রবার রাতে (৮টায়) লাশ উদ্ধার করে পুলিশ থানা হেফাজতে নিয়ে আসে।
বাশঁখালী থানা পুলিশের এস আই মোহাম্মদ ফারুক উদ্দিন এর নেতৃত্বে পোষ্ট মার্ডামের জন্য লাশ নিয়ে যায়। জানা যায় সরল ইউনিয়নের ৯নং ওয়ার্ড়ের জঙ্গল পাইরাং এলাকায় মৃত জামাল উদ্দিনের পুত্র  মোহাম্মদ নুর হোছাইন এক সময় ছোট মুদির দোকান করলে ও বড় ছেলে মোহাম্মদ শোয়াইব চাকুরি করার পর থেকে বাড়িতে থেকে সময় কাঠাত।
গতকাল সকালে বাড়ি থেকে বের হয়ে আর না ফেরাতে তার খোঁজ নেয় পরিবারের লোকজন। তবে যেভাবে রাখা হয়েছে তা মেরে রাখা হয়েছে তাতে কোন সন্দেহ নেই। বাবার  অন্ডকোষ থেতলানো অবস্থায় ছিল ও রক্ত ঝরছে বলে সে দাবী করে। শুক্রবার রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার সময় উপস্থিত শত শত জনতা কেউ আতœহত্যা বিশ্বাস করছে না সবাই বলছে মেরে লাশ এনে রাখা হয়েছে।
বাঁশখালীতে বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গলায় এবং অন্ডকোষে আঘাতের চিন্হ রয়েছে। পোষ্টমার্ডামের রিপোর্ট আসার পর প্রকৃত তথ্যা জানা যাবে তিনি জানান । এদিকে শুক্রবার রাতে (৯টা) রিপোর্ট লেখা পর্যন্ত লাশ থানা হেফাজতে রয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages