ক্রীড়া অঙ্গনে প্রতিযোগিতা সরকারের একটি সফল পরিকল্পনা-শাহজালাল মজুমদার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 12 September 2019

ক্রীড়া অঙ্গনে প্রতিযোগিতা সরকারের একটি সফল পরিকল্পনা-শাহজালাল মজুমদার


এম এ হাসান, কুমিল্লা:>>>
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা শাখার আহবায়ক ও উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার শিক্ষাপ্রতিষ্ঠানে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় সমান গুরুত্ব দেওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, প্রতিযোগিতার মধ্য দিয়ে শিশুদের মেধা ও মননের বিকাশ ঘটে।
চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বিএম উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল বুধবার (১১ সেপ্টেম্বর)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট (অনুধর্ব-১৭) আন্ত: ইউনিয়ন প্রতিযোগিতা-২০১৯ এর জোন ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে বর্তমান সরকারের ইউনিয়ন, উপজেলা, সহ জেলা পর্যায়ে ছাত্র/ছাত্রী দের বিভিন্ন পর্যায়ে খেলাধুলার  প্রতিদ্বন্দ্বিতা ধারাবাহিকতা বজায় রেখে আসছে।আমি সত্যিই অনেক আনন্দিত কারণ এই প্রতিযোগিতার মধ্য দিয়ে অনেক মেধাবী ক্রীড়াবিদ উঠে আসবে।
যারা পর্যায়ক্রমে আন্তর্জাতিক পর্যায়েও তাদের সাফল্যের স্বাক্ষর রাখতে পারবে।চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কাশিনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান  মোশারেফ হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম,মৎস কর্মকতা বেলাল হোসেন, প্রকল্প কর্মকতা জোবায়ের হাসান,কাশিনগর বাজার কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,কাশিনগর যুবলীগের সভাপতি বাহারুর রহমান, শ্রীপুর যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ টিপু,কাশিনগর ইউনিয়ন পরিষদের প্যালেন চেয়ারম্যান আলমগীর হোসেন মেম্বার,মেম্বার সামসুল আলম সহ কাশিনগর সকল মেম্বার বৃন্দ,শ্রীপুর ইউনিয়ন পরিষদের মেম্বার কাজী আলমগীর, কাশিনগর পরিষদের সচিব শহিদুল হক সহ আরো উপস্থিত ছিলেন আমির, ফখরুল,ফরহাদ প্রমুখ।
আমন্ত্রিত অতিথি বৃন্দের বক্তব্য প্রদান শেষে উভয় দলের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়। উক্ত খেলায় কাশিনগর ইউনিয়ন  মিয়াবাজার কে ৩-১ গোলে পরাজিত করে এ জোনে চ্যাম্পিয়ান হয়।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages