চারঘাটে সুইচগেট থেকে চারটি গলিত মরদেহ উদ্ধার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 20 September 2019

চারঘাটে সুইচগেট থেকে চারটি গলিত মরদেহ উদ্ধার


ডাঃ মোঃ হাফিজর রহমান (পান্না), রাজশাহী:>>>
রাজশাহীর চারঘাটে বড়াল নদী থেকে চারটি গলিত মরদেহ পাওয়া গেছে। আজ শুক্রবার সকালে চারঘাটের সুইচগেট এলাকায় মরদেহগুলো প্রথমে স্থানীয়রা দেখতে পায়। এরপর পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ গিয়ে মরদেহগুলো উদ্ধারে কাজ করছে। তবে লাশগুলোর বিষয়ে এখনো বিস্তারিত জানাতে পারেনি পুলিশ।
মরদেহগুলো উজান থেকে ভেসে এসেছে বলে ধারণা করছে পুলিশ। উজানের জেলা বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে এবিষয়ে খবর দেয়া হয়েছে। তাদের জেলার কোনো ব্যক্তি নিখোঁজ আছে কি না তা খতিয়ে দেখছে তারা বলে জানায় জেলা পুলিশি কর্মকর্তা।

বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুÐু জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সুইচগেট এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। সেখানে দেখা যায়, তিনটি গলিত মরদেহ ভাসছে। মরদেহগুলো কচুরিপানায় ঢেকে আছে। আরেকটি মরদেহ ¯øুইচগেটের ভেতরে আটকে আছে। মরদেহগুলো উদ্ধারে কাজ করছে পুলিশ। মরদেহগুলো নারী নাকি পুরুষ এখনো কিছুই বলা যাচ্ছে না। তবে দুটি পুরুষ, দুটি নারী বলে ধারণা করা হচ্ছে। পঁচে যাওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না। উদ্ধারের পর বিস্তারিত বলা যাবে বলে জানান ওসি।
রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান জানান, মরদেহগুলো উজান থেকে ভেসে এসেছে বলে ধারণা করা হচ্ছে। এরপরও উজানের জেলা বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে খবর দেয়া হয়েছে। তাদের জেলার কোনো ব্যক্তি নিখোঁজ আছে কি না তা খতিয়ে দেখছে তারা।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages