পলাশবাড়ীতে গূহবধূকে পিটিয়ে হত্যায় শ্বশুর গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 19 November 2019

পলাশবাড়ীতে গূহবধূকে পিটিয়ে হত্যায় শ্বশুর গ্রেফতার


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা সদরের সিধন গ্রামে এক সন্তানের জননী বিউটি (২২) কে পিটিয়ে হত্যার অভিযোগ। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুর আব্দুস মজিদ সরকারকে গ্রেফতার করেছে।
জানাযায়, উপজেলা সদরের সিধন গ্রামের আব্দুস মজিদ সরকারের ছেলের সঙ্গে পারিবারিক ভাবে ৩ বছর পূর্বে বিবাহ হয় একই ইউনিয়নের নুনিয়াগাড়ী গ্রামের আব্দুস সামাদের মেয়ে নিহত বিউটির। বিবাহের পর থেকে প্রায়ই বিভিন্ন ছল চুতোয় অমানুষিক নিযাতন চালায় স্বামী মামুন ও জা সানজিদা। ঘটনার দিন আজ মঙ্গলবার ভোরে আবার বেদম মারপিট করে স্বামী মামুন ও জা সানজিদা। তাদের বেদম মারপিটে গূহবধূ এক সন্তানের জননী বিউটি ঘটনাস্থলেই নিহত হয়।
বিউটি নিহত হওয়ার পর অসুস্থতার দোহাই দিয়ে সকাল সাড়ে ৭ টায়  পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার নাটক সাজায়। পরে পথিমধ্যে থেকে বাড়ীতে  ফিরিয়ে নিয়ে গিয়ে ঘরে লাশ  রেখে তালা লাগিয়ে সকলে পালিয়ে যায়। এসময় পালানোর সময় স্থানীয়রা নিহতের শ্বশুর আব্দুস মজিদ সরকারকে আটক করে পুলিশে খবর দেয়।
থানা অফিসার ইনচার্জ ( ওসি) মাসুদুর রহমান মাসুদ, এস আই তয়নসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে আটকৃতকে থানায় নিয়ে আসে। লাশের সুরতহাল রির্পোটের  জন্য গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এব্যাপারে নিহতের স্বজনেরা পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে তারা জানান। পলাশবাড়ী থানার ওসি জানান, সুরতহাল রিপোর্ট না আসা পযন্ত কিছু বলা যাচ্ছে না। তবে নিহতের শরীরে কিছু দাগ দেখা গেছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages