অসহায় মানুষের পাশে সারাজীবন থাকতে চাই, প্রিসিলা ফাতেমা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 10 December 2019

অসহায় মানুষের পাশে সারাজীবন থাকতে চাই, প্রিসিলা ফাতেমা


প্রতিবেদক-আল আমিন মুন্সী
বাংলাদেশে না  থাকলেও বাংলাদেশের জন্য ঠিকই ভালোবাসা আর মায়া আছে,  প্রিসিলা ফাতেমা ছোট বেলায় বাবা মার সাথে। বাংলাদেশ থেকে আমেরিকায় পারি দেন। প্রিসিলা ফাতেমা পড়াশোনার পাশাপাশি অসহায় গরীব মানুষের খেদমত করে যাচ্ছেন।
এই বিষয় প্রিসিলা ফাতেমার সাথে কথা বললে তিনি জানান, আমরা সকলে একটু না একটু ভালো খাবার ও ভালো কাপড় পরি, কিন্তু অসহায় গরীব মানুষ গুলো পায় না কিছু  তারা অনাহারে থাকে  তারা তো আপনার আমার মতো মানুষ গুলোর দিকে তাকিয়ে থাকে তাদেরকে আমরা সকলে দেখেও দেখি না, তাই আমি চিন্তা করলাম আমি যতোদিন বেচে থাকি অসহায় গরীব মানুষের পাশে থেকে তাদের কে সেবা করে যাবো। pricila new York নামে একটি আমার ইউটিউব চ্যানেল আছে তা থেকে প্রতিমাসে যা ইনকাম হয়।
 সব গুলো টাকা আমি অসহায় গরীব মানুষের মাঝে বিলিয়ে দিয়ে থাকি, ইতিমধ্যে আমার এই ইউটিউব চ্যানেল থেকে যা ইনকাম হয়েছে তা দিয়ে অসহায় গরীব মানুষের সেবা করেছি   ঈদ বলেন বা   যে কোনো সময় বলেন  তাদের কে সহযোগিতা করেছি, আমি তো একা একা পারবো না কখনো  আসুন আমরা  সকলে মিলে অসহায় গরীব মানুষের পাশে দাড়াই    যদি  আমরা সকলে মিলে অসহায় মানুষের পাশে দাড়াই তাহলে তারা আর কষ্টে থাকবে না।
সবাই আমার জন্য দোয়া করবেন  এবং আমার ইউটিউব চ্যানেল pricila New York    সাবস্ক্রাইব করে আমার সঙ্গে থাকবেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages