কালীগঞ্জে সাউথ বাংলা ব্যাংকের ৭৭তম শাখার উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 1 December 2019

কালীগঞ্জে সাউথ বাংলা ব্যাংকের ৭৭তম শাখার উদ্বোধন


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৭৭তম শাখার উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে শহরের রহমানিয়া সুপার মার্কেটে এ শাখার উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথি বক্তব্য রাখেন, ব্যাংকের পরিচালক বেগম সুফিয়া আমজাদ, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মামুনুর রশিদ মোল্লা, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মান্নন, মোবারকগঞ্জ সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার কবির, পৌরসভার মেয়র আশরাফুল আলম, খুলনা অঞ্চলের প্রধান এসএম ইকবাল মেহেদী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ উদ্দীন প্রমুখ।
ব্যাংকের পরিচালক সুফিয়া আমজাদ বলেন, বাংলাদেশ কৃষি নির্ভর অর্থনীতির দেশ। কৃষি অর্থায়নকে প্রাধান্য দিয়ে সাউথ বাংলা ব্যাংকের যাত্রা শুরু হয়। সাউথ বাংলা ব্যাংক দক্ষতা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সবসময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।
ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ বলেন, চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ^মানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, ই-কমার্স সুবিধা। সেবার মাধ্যমে আমরা ইতোমধ্যে সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে স্থান তৈরি করতে সক্ষম হয়েছি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages