সমুজ আলী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 13 January 2020

সমুজ আলী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন


এনামুল কবির মুন্না, সুনামগঞ্জ থেকে:>>>
সুনামগঞ্জ জেলা দোয়ারাবাজার উপজেলা সুরমা ইউনিয়নে অবস্থিত স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান সমুজ আলী স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ১১ জানুয়ারি শনিবার সকাল এগারোটার সময় বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের(ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক ব্রজলাল দের সভাপতিত্বে,সহকারী অধ্যাপক রোকনুজ্জামন ও আইসিটি শিক্ষক সাইদুল ইসলাম জিলন এবং গোলাম কিবরিয়া সঞ্চালনায় তিন দিনের অনুষ্ঠান সম্পন্ন হয়। আজ ১৩ জানুয়ারি পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা।প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান ডাঃ আব্দুর রহিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরমা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার মামুনুর রশীদ, লক্ষ্মীপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান শাহজান মাষ্টার,সাবেক অধ্যক্ষ সলিলেন্দু কুমার তালুকদার,সাবেক সভাপতি হারুন অর রশীদ,দাতা সদস্য আফরোজ মিয়া,তালেব আলী,জামশেদ আলী,মাধ্যমিক শিক্ষা অফিসার মেহের উল্লাহ,ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ব্রজলাল দে, প্রতিষ্ঠাতার সহধর্মিনী হাসিনা বেগম,গভর্নিং বডির সদস্য জামাল উদ্দিন,দানু মিয়া,ইকবাল হোসেন আকুল,জাকির হোসেন, শিক্ষা অনুরাগী বিনয় ভূষন পুরকায়স্থ,সাবেক সদস্য
নুরুল ইসলাম,শফিকুল ইসলাম আর্মি।বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান ডাঃ আব্দুর রহিম ও উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা। এসময় অতিথি শিল্পী ও স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথির সম্মাননা ও প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages