দোহারে বিআরটিসির সার্ভিস উদ্ভোধন: এমপি সালমান এফ রহমান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 25 January 2020

দোহারে বিআরটিসির সার্ভিস উদ্ভোধন: এমপি সালমান এফ রহমান


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
ঢাকার দোহারে যাত্রা শুরু করল সরকারি পরিহন সংস্থা বিআরটিসির বাস। শনিবার বেলা তিনটায় উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে এ সার্ভিসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ্য সালমান এফ রহমান। এরই মধ্য দিয়ে দোহার উপজেলার পরিবহন সেক্টরে নতুন অধ্যায়ের শুভসূচনা হল।
উদ্বোধনী অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, আমি আনন্দিত আপনাদের প্রত্যাশা পূরণ করতে পেরে। আমি বিআরটিসি কর্তৃপক্ষকে বলে দিয়েছি বাহ্রা ঘাট পর্যন্ত এ বাস চালানোর জন্য। আপনারা বিআরটিসি কর্তৃপক্ষকে সহযোগিতা করবেন। এ সব কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আমার প্রত্যেকটি নির্বাচনী ওয়াদা আমি পূরণ করব। সালমান এফ রহমান বলেন, দোহার-নবাবগঞ্জ উপজেলায় এ বাস চলার ক্ষেত্রে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে জিরো টলারেন্স রেখে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি প্রশাসনকে নির্দেশ দিয়ে দিলাম।
বিআরটিসির এসি বাসগুলো দোহার উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে ফুলতলা-শ্রীনগর হয়ে গুলিস্তান যাবে। একইভাবে গুলিস্তান থেকে শ্রীনগর, ফুলতলা হয়ে দোহারের লটাখোলা মোড়ে আসবে। তবে সালমান এফ রহমানের অনুরোধে বাহ্রা ঘাট পর্যন্ত চলতে পারে এ বাসসার্ভিস।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages