কুমিল্লা চৌদ্দগ্রামে চিওড়া আনন্দ সংঘের শিক্ষা উপকরণ বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 28 January 2020

কুমিল্লা চৌদ্দগ্রামে চিওড়া আনন্দ সংঘের শিক্ষা উপকরণ বিতরণ



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার চৌদ্দগ্রামে এসএসসি, দাখিল পরীক্ষার্থী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো ‘চিওড়া আনন্দ সংঘ’।
মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার চিওড়ার একটি হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগি ও সমাজসেবক মুক্তিযোদ্ধা মো. খবির আহমেদ মজুমদার।
স্থানীয় ইউপি সদস্য মো. পেয়ার আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিওড়া কাজীর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. কাজী রকিব, খিদমাহ্ মাশরুম সেন্টারের পরিচালক মো. সাইফুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক ও ছাত্রনেতা আব্দুল্লাহ্ আল মহসিন, সাপ্তাহিক চৌদ্দগ্রামের স্টাফ রিপোর্টার সাংবাদিক এম এ আলম, আলোকিত চৌদ্দগ্রামের প্রধান প্রতিবেদক সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন।
সংগঠনের সিনিয়র সদস্য আব্দুল্লাহ্ আল পারভেজের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মো. জাহাঙ্গীর আলম, মো. নাজমুল হোসাইন, মো. নাঈমুর রহমান, ফরহাদ, রাহাদ, আব্দুল্লাহ্ আল বাকী, মো. রনি, মো. হোসাইন, মোজাহেদ হোসাইন রাহাদ, মো. জুয়েল, মো. বাপ্পি, মো. কামাল হোসাইন, মো. সাকিব প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন চিওড়া আছগরিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী মো. মোস্তাফিজুর রহমান এবং যৌথভাবে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন একই মাদ্রাসার পরীক্ষার্থী মোমেনা জামাল নিহা, সুমাইয়া আফরিন ও আফসানা আক্তার।
উল্লেখ্য, ‘সত্য ও সুন্দরের পক্ষে আমরা’ এই স্লোগানকে সামনে রেখে ২০১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে সম্পূর্ণ অরাজনৈতিক, সামাজিক ও ক্রীড়া সংগঠন “চিওড়া আনন্দ সংঘ” নানা কর্মসূূচির মাধ্যমে শিক্ষাক্ষেত্র ও সমাজসেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages