নড়াইলের পল্লীতে আওয়ামী লীগ নেতাকে আটক করছে পুলিশ!! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 22 January 2020

নড়াইলের পল্লীতে আওয়ামী লীগ নেতাকে আটক করছে পুলিশ!!


উজ্জ্বল রায়, নড়াইল:>>>
নড়াইলের ৮ জনকে আসামি করে থানায় মামলা। আওয়ামী লীগ নেতাকে আটক করছে পুলিশ!! বিলধুড়িয়া এলাকার এস এমবি ইট ভাটার শ্রমিক সালাউদ্দিন গাজীকে (২৭) শিকলবাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
শিকলে বেঁধে রাখার ৪৯দিন পর বড়নাল এলাকার একটি বাড়ি থেকে সালাউদ্দিনকে উদ্ধার করে পুলিশ।
সালাউদ্দিনের বাড়ি খুলনা জেলার কয়রা উপজেলার কয়রা বাজার এলাকায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইটভাটা মালিক ইলিয়াসাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল মল্লিককে (৩৫) কে রাতে আটক করে পুলিশ। সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। 
পুলিশ সূত্রে জানা গেছে, সালাউদ্দিনের শ্বশুরের কাছে ভাটা মালিক আওয়ামী লীগ নেতা মনিরুলের পাওনা টাকাকে কেন্দ্র করে ২০১৯ সালের ৩০ নভেম্বর বরিশালের মুলাদী থেকে র‌্যাব পরিচয়ে তাকে (সালাউদ্দিন) তুলে কালিয়ায় নিয়ে আসা হয়। এরপর মনিরুল তার বাড়ির পাশে একটি ঘরের মধ্যে শিকল বেঁধে সালাউদ্দিনের ওপর ৪৯ দিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন চালায় বলে অভিযোগ রয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রোববার রাতে বড়নাল এলাকায় অভিযান চালিয়ে সালাউদ্দিনকে রোববার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে  উদ্ধার করে। সালাউদ্দিনকে উদ্ধারের পর কালিয়া এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।
কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল মল্লিকসহ অজ্ঞাতনামা ৭ থেকে ৮ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages