কুমিল্লা ডিবি পুলিশের চৌকস টিমের অভিযানে বিপুল পরিমানের মাদক সহ আটক ১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 3 March 2020

কুমিল্লা ডিবি পুলিশের চৌকস টিমের অভিযানে বিপুল পরিমানের মাদক সহ আটক ১

এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন সীমান্তবর্তী এলাকা পাঁচথুবী ইউনিয়নের জালুয়া পাড়া গ্রামস্থ আফজাল খার্ন বালিকা উচ্চ বিদ্যালয়ের ১শ গজ র্পূব দিকে তিন রাস্তার মোড়ে ভোড় ৫টায় কুমিল্লা শহরমুখী সিএনজি গাড়ীতি (কুমিল্লা-থ-১১-১০৭৪) তল্লাশীর করে ১৪শ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং মো: ইব্রাহিম হোসেন ইবু (২৬) কে গ্রেফতার করে কুমিল্লা ডিবি পুলিশ।
আজ দুপুর সাড়ে ১১টায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে করে কুমিল্লা ডিবি পুলিশ।
জানা যায় কুমিল্লা কোতয়ালী থানাধীন সীমান্তবর্তী এলাকা দিয়ে বিপুল পরিমানের ফেন্সিডিলের চালান আসার সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মো: আনওয়ারুল আজিম অফিসার ইনচার্জ,জেলা গোয়েন্দা শাখা,কুমিল্লার নেতৃত্বে ডিবির এসআই তপন কুমার বাকচী,এসআই মো: কামাল হোসেন, এসআই সৈয়দ দেলোয়ার হোসেন,এএসআই মো: মাসুদ রানা ও পোর্সের একটি চৌকস টিম জালূয়াপাড়া এলাকায় গভীর রাত থেকে বেশ কয়েক ঘন্টা আবাদী জমি ও আশপাশ এলাকায় চদ্মবেশে অবস্থান নিয়ে পাঁচুথুবী ইউনিয়নের জালুয়াপাড়া একটি সিএনজি কে তল্লামী করে ১৪শ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
কুমিল্লা ডিবি পুলিশ জানায়, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ও নির্দেশিত দেশব্যাপি মাদক উদ্ধার অভিযান কুমিল্লা জেলায় অব্যাহত আছে।
সেই লক্ষ্যে কুমিল্লা জেলা পুলিশের প্রতিটি ইউনিট প্রতিনিয়ত মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাড়াঁশী অভিযান পরিচালনা করে আসছে।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages