বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন-চমেক শাখা নির্বাচনে ‘রতন-সন্তোষ-অশিত প্যানেল’ পরিচিতি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 12 March 2020

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন-চমেক শাখা নির্বাচনে ‘রতন-সন্তোষ-অশিত প্যানেল’ পরিচিতি

রতন সন্তোষ অশিত প্যানেল
মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল শাখার ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ১৯ মার্চ বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে।
বিএনএ-চমেক শাখার ১৭ জন বিশিষ্ট কার্যাকরী পরিষদ প্যানেল যুক্ত নির্বাচনে রতন কুমার নাথ-সন্তোষ কুমার রুদ্র ও অশিত কান্তি দাশ পূর্ণ প্যানেল ২ নং ব্যালেট পেপার নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সৎ. যোগ্য, ত্যাগী, সুশিক্ষিত, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর, তরুন্যের জোট। নার্সিং পেশার মনোন্নয়ন এবং নার্সিং কর্মকর্তাদের অধিকার রক্ষার সুযোগ দিন। এই শ্লোগানকে ধারণ করে এ নির্বাচনে রতন কুমার নাথ-সন্তোষ কুমার রুদ্র ও অশিত কান্তি দাশের পূর্ণ প্যানেল বিজয় করার লক্ষ্যে মেডিকেল জুড়ে প্রচারণা চালিয়ে যাচ্ছে প্রার্থীরা।
রতন-সন্তোষ-অশিত পূর্ণ প্যানেল এর প্রার্থীরা হলেন, সভাপতি পদে রতন কুমার নাথ, সহ-সভাপতি পদে সন্তোষ কুমার রুদ্র ও উদয়ন চন্দ্র বড়ুয়া, সাধারণ সম্পাদক পদে অশিত কান্তি দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ শফিকুর নুর, সাংগঠনিক সম্পাদক পদে লাভলু বড়ুয়া, কোষাধক পদে সনজিত সরকার, দপ্তর সম্পাদক পদে খন্দকার রাশেদুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কৃষ্ণা দে, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিপ্লব বেপারী, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে সাব্বির আহম্মদ,  তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে রাজীব দে, স্বাস্থ্য শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে স্বদীপ চাকমা, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে সুমী দে, কার্যনির্বাহী সদস্য পদে মোছাম্মৎ আনোয়ারা বেগম, বুলু আক্তার ও অনুজ দাশ প্রমুখ।

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages