ঝিনাইদহে র‌্যাবের হাতে ৫১৫ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 29 March 2020

ঝিনাইদহে র‌্যাবের হাতে ৫১৫ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার


রবিউল ইসলাম, ঝিনাইদহ:
ঝিনাইদহ সরকারী ভেটেরীনারি কলেজস্থ এলাকা হতে ৫১৫ বোতল ফেন্সিডিলসহ সবুর আলী (৫০) ও জিন্নাত মোল্যা (২৮) নামের ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প। 
র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্প জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে গাড়ীতে মাদক বহন করে চুয়াডাঙ্গা হতে ঝিনাইদহের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, অদ্য ২৯ মার্চ ২০২০ ইং তারিখ আনুমানিক  ৮ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে।
ঝিনাইদহ সরকারী ভেটেরীনারি কলেজস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভেটেরীনারি কলেজের সামনে পাকা রাস্তার উপর মাদক ব্যবসায়ী  সবুর আলী  (৫০), পিতা- মৃত সমসের মাতব্বর, সাং- সুন্নাহ ও   মোঃ জিন্নাত মোল্যা (২৮) পিতা মৃত মোক্তার মোল্যা ,সাং- বাজিতপুর, উভয় থানা- বোয়ালমারী  জেলা- ফরিদপুরদ্বয়কে গ্রেফতার করা হয়।
উক্ত গ্রেফতারকৃত আসামীদ্বয়ের দখল হতে ৫১৫ বোতল ফেন্সিডিল, ০১টি গাড়ী (নসিমন), ০৫ বস্তা গম, ০২ টি মোবাইল সেট, ০২ টি সীম কার্ড এবং নগদ ১,০৫০/- টাকা উদ্ধার করা হয়।
পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages