বাঁশখালীতে করোনায় কর্মহীন মানুষের জন্য ত্রাণ পৌঁছে দিচ্ছেন: এমপি মোস্তাফিজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 31 March 2020

বাঁশখালীতে করোনায় কর্মহীন মানুষের জন্য ত্রাণ পৌঁছে দিচ্ছেন: এমপি মোস্তাফিজ



মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:

কর্মহীন মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।
করোনা ভাইরাস আতংকে কর্মহীন হয়ে ঘরে থাকা চট্টগ্রামের বাঁশখালী উপজেলার প্রতিটি ইউনিয়নের হত-দরিদ্র পরিবারের কাছে চট্টগ্রাম ১৬ (বাঁশখালী) আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি তার ব্যক্তিগত পারিবারিক তহবিল হতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
৮৫০০ পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার ঘোষণা করার পর ২৯ মার্চ রবিবার থেকে ৩১ মার্চ মঙ্গলবার পর্যন্ত প্রায় ১৬০০ পরিবারের জন্য চাল, ডাল, আলু, তেল ও সাবান সহ খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
এসব ত্রাণ গুলো বিতরণ করার জন্য উপজেলার প্রতিটি ইউনিয়নে গাড়ি করে নিয়ে পৌঁছে দেন ত্রাণ টিম।
সার্বিক দায়িত্বরত ৭নং সরল ইউনিয়নের ইউপি সদস্য রশিদ আহমদ একুশে মিডিয়াকে বলেন, পুঁইছড়ী থেকে পাইরাং পর্যন্ত প্রধান সড়কে অটোরিকশা ড্রাইভার যাকে পেয়েছি তাকে হাতে হাতে দিয়েছি এবং প্রতিটি ইউনিয়নে অসহায় মানুষের মাঝে বিতরণ করার জন্যে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ, যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এর কাছে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছি।

৩১ মার্চ মঙ্গলবার পর্যন্ত ৩ দিনে প্রায় ১৬০০ পরিবারের জন্য খাদ্য বিতরণ করা হয়েছে। এমপি মহোদয়ের এ ত্রাণ বিতরণ ঘোষণা অনুযায়ী চলতে থাকবে।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছাড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, শেখেরখীল ইউপি চেয়ারম্যান মোঃইয়াছিন, ছনুয়া ইউপি চেয়ারম্যান মোঃ হারন, বৈলছড়ী ইউপি চেয়ারম্যান কপিল উদ্দিন, গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শামসুল আলম, পৌরসভা আওয়ামী লীগে নেতা শেখ মোস্তবা আলী চৌধুরী মিশু, পৌরসভা যুবলীগের আহবায়ক হামিদুল্লাহ হামিদ, ওলামা লীগ নেতা মাওলানা আক্তার হোছাইন, ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বশর, খানখানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, পুঁইছড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফৌজু মেম্বার, শীলকূপ ইউনিয়ন যুবলীগ নেতা জাহাঙ্গীর, যুবলীগ নেতা রিপন, কাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন।
সহ সকলেই করোনা আতংকে কঠিন দূর্যোগ সময়ে কর্মহীন অসহায় মানুষদের নিয়ে এমন উদ্যোগের জন্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপিরকে অসংখ্য ধন্যবাদ জানান এবং তার জন্য দোয়া করেন। এ বিষয়ে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন ,আমার ব্যক্তিগত তহবিল থেকে পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে করোনায় কর্মহীন হয়ে ঘরে থাকা হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।
করোনা ভাইরাসের প্রভাবে আমার বাঁশখালীতে কোন মানুষ অভূক্ত থাকতে পারবেনা এবং সবসময় পাশে থাকবে বলেও জানান।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages