চৌদ্দগ্রামে পাঁচরা জনকল্যাণ সংস্থার উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিচ্ছন্নতা অভিযান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 31 March 2020

চৌদ্দগ্রামে পাঁচরা জনকল্যাণ সংস্থার উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিচ্ছন্নতা অভিযান



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন “পাঁচরা জনকল্যাণ সংস্থা” এর উদ্যোগে নভেল করোনা ভাইরাসের বিস্তৃতি প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান ও জীবানুনাশক স্প্রে করা হয়।
সংগঠনের সভাপতি নূর মোহাম্মদ সুমন এবং সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মো. কামরুল ইসলাম মুরাদ পাটোয়ারীর সার্বিক তত্ত্বাবধায়ন ও সংগঠনের সদস্যদের সহযোগিতায় মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উপজেলার পৌরসভাধিন ২নং ওয়ার্ডের প্রতিটি মসজিদ, নালা-নর্দমা, রাস্তাঘাট সহ বাড়ি বাড়ি গিয়ে পরিচ্ছন্নতা অভিযান ও জীবানুনাশক স্প্রে করা হয়।
এসময় সংগঠনের সদস্যবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এবিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম মুরাদ পাটোয়ারী জানান, “মানবতার কল্যাণে কাজ করতে ভালবাসি।
নিজের সাধ্যানুযায়ী চেষ্টা করি মানুষের জন্য কিছু করতে। ভবিষ্যতেও এলাকার মানুষের জন্য যে কোনো প্রয়োজনে আমি সদা প্রস্তুত আছি। আমার শরীরে শেষ রক্তবিন্দু থাকাবস্থায় আমার এলাকার কেউ যাতে অনাহারে কষ্ট না পায় সেদিকে খেয়াল রাখার চেষ্টা করবো ইন্ শা আল্লাহ্। আল্লাহ্ আমাদের সকল ভালো কাজগুলোকে কবুল করুন। বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাস থেকে আমাদের সকলকে হেফাজত করুক।
উল্লেখ্য, “পাঁচরা জনকল্যাণ সংস্থা” এর উদ্যোগে সংগঠনের সভাপতি নূর মোহাম্মদ সুমন এবং সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক মো. কামরুল ইসলাম মুরাদ পাটোয়ারীর নেতৃত্বে বিগত দিনেও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদেরকে মেধা বৃত্তি প্রদান সহ সমাজ উন্নয়ন মূলক নানা কর্মসূচি বাস্তবায়ন করা হয়। দীর্ঘ এক যুগ ধরে সমাজের অবহেলিত, বঞ্চিতদের কল্যাণেও সংগঠনটি অগ্রণী ভূমিকা রাখছে।
রমজান ও ঈদ সহ বিভিন্ন ধর্মীয় উৎসবকালীন সময়ে অসহায় মানুষদের জন্য নিত্যপ্রয়োজনীয় দব্য সামগ্রী-ঈদ সামগ্রী সহ ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ পোষাক বিতরণ করে আসছে সংগঠনটি।
এছাড়া অর্থাভাবে বিনাচিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছে এমন কয়েকজন অসহায় মানুষের চিকিৎসার জন্য স্পেশাল ফান্ড গঠন করে তাদের চিকিৎসার ব্যবস্থা করে দিয়ে ইতিমধ্যেই উপজেলায় সাড়া জাগিয়েছে এই সংগঠনটি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages