করোনায় বাঁশখালীতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে আবছার উদ্দিন জান্টু’র নগদ অর্থ প্রদান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 30 April 2020

করোনায় বাঁশখালীতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে আবছার উদ্দিন জান্টু’র নগদ অর্থ প্রদান


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নির্দেশনায় তার চাচাতো ভাই ও ৭নং সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরীর ভাতিজা আবছার উদ্দিন চৌধুরী জান্টুর পক্ষ থেকে নিজশ্ব অর্থায়নে বাঁশখালী উপজেলার ৭নং সরল ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনা ক্লান্তিকাল সংকটে পড়া হতদরিদ্র ও গৃহবন্দী কর্মহীন অসহায় মানুষের মাঝে নগদ অর্থ উপহার হিসেবে প্রদান করা হয়।
৩০ এপ্রিল২০২০ বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে ৭নং সরল ইউনিয়নের জালিয়াঘাটা গ্রামের নিজ বাস ভবনের সামনে এ অর্থ উপহার প্রদান করা হয়। এসময় ৭ নং সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী সহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
সারিবদ্ধভাবে থাকা হত-দরিদ্রের মাঝে নগদ অর্থ উপহার দেওয়া শুরু করেন চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী। সকলে এ মহৎ উদ্যোগকে ধন্যবাদ জানান। স্থানীয় আবুল হাশেম বলেন আবছার উদ্দিন চৌধুরী জান্টু সাহেব প্রত্যেক রমজান মাসে এলাকায় সাহায্য-সহযোগিতা করেন।
হতদরিদ্র মানুষকে সাহায্য করা ছাড়াও এলাকায় আরো মহৎ কাজ গুলো করে যাচ্ছেন তিনি। প্রতি রমজান মাসে স্থানীয় ছোবহানীয়া জামে মসজিদের মুসল্লীদের জন্য মাস ব্যাপী ইফতারির ব্যবস্থাও করেন। এবছরও করেছেন বলেন জানায় স্থানীয় লোকজন।
আবছার উদ্দিন চৌধুরী জান্টুর এ উপহার প্রদানে সার্বিকভাবে দায়িত্ব পালন করেন শওকতুল ইসলাম। শওকতুল ইসলাম বলেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নির্দেশে আমার বড় ভাই আবছার উদ্দিন চৌধুরী জান্টুর পক্ষ থেকে নিজশ্ব অর্থায়নে ৭নং সরল ইউনিয়নের ৯টি ওয়ার্ড়ের প্রায় ২৫০ পরিবারের মাঝে এ নগদ অর্থ উপহার হিসেবে প্রদান করা হয়। নিজ গ্রামের এলাকায় এরকম সাহায্য প্রতিবছর রমজান মাসে করেন।
এবার করোনার কারণে পুরো ইউনিয়নেের লোকদের মাঝে করেছেন। এভাবে সামনেও অসহায় মানুষের পাশে থাকবে বলেও জানায়। আবছার উদ্দিন চৌধুরী জান্টু মুঠোফোনে সবাইকে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি সব সময় অসহায় মানুষের পাশে আছেন।
ওনার নির্দেশনায় আমিও আমার এলাকার অসহায় মানুষের পাশে আছি ইনশাআল্লাহ সামনেও থাকবো বলে জানান।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages