সুনামগঞ্জে গ্রামবাসীর খাটিয়া বহন না দেওয়া সেই মৃত যুবক করোনা আক্রান্ত নয় - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 12 April 2020

সুনামগঞ্জে গ্রামবাসীর খাটিয়া বহন না দেওয়া সেই মৃত যুবক করোনা আক্রান্ত নয়




একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
বহুল আলোচিত সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে মৃত আব্দুস সালাম (২২) নভেল করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না।
রোববার (১২ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়।
ঢাকার জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) বরাত দিয়ে তিনি জানান, দোয়ারাবাজার উপজেলার বক্তারপুর গ্রামের করোনাভাইরাসে আক্রান্তের উপসর্গ নিয়ে মারা যাওয়া আব্দুস সালামের রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। অর্থাৎ তিনি করোনা আক্রান্ত ছিলেন না।
আব্দুস সালাম গত মঙ্গলবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে জ্বর, সর্দি ও কাঁশিতে আক্রান্ত হয়ে মারা যান। তখন তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে গ্রামবাসীর সন্দেহ হয়। এতে স্থানীয় বক্তারপুর কান্দাপাড়া মসজিদ কমিটি তার লাশ বহনের জন্য খাটিয়া দেয়নি।
খাটিয়া ছাড়া বাবা জবুল মিয়া ও  দুই ভাই খালেক মিয়া ও আলী নূর মিয়া কাঁধে করে লাশ কবরস্থানে নিয়ে যান। তিন জনের লাশ বহনের সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা হয়।
বাবা জবুল মিয়া বলেন, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে তার সন্তানের জন্য কেউ দোয়া করতে আসেনি। অল্প পানি দিয়ে কোনোরকমে লাশ গোসল দেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages