ফটিকছড়িতে গৃহবধুকে পিঠিয়ে জখম! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 April 2020

ফটিকছড়িতে গৃহবধুকে পিঠিয়ে জখম!


মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:
চট্টগ্রাম উত্তর ফটিকছড়িতে দেবর বড় ভাইয়ের বউ রেশমা অাক্তার (২৫) নামে এক গৃহবধুকে পিঠিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (২রা এপ্রিল) সকাল ৭টার দিকে উপজেলার পাইন্দং ইউনিয়নের নয়াবাজার এলাকার ঝরাঝরি গ্রামে এ ঘটনা ঘটে। অাহত রেশমা আক্তার ওই এলাকার কাঠ ব্যবসায়ী মোঃ নাজিম উদ্দীনের স্ত্রী।
সূত্র জানায়, সকাল ৭টার দিকে গৃহবধু রেশমা শ্বাশুড়ীকে চা খাওয়ার জন্য ডাকতে গেলে দেবর রুবেলের ঘুম ভেঙ্গে যায়। এতে রুবেল রাগান্বিত হয়ে উঠে। এ সময় উভয়ের মধ্যে ঝগড়াঝাটি লেগে যায়। এক পর্যায়ে রুবেল কাঠের বাটাম দিয়ে রেশমার মাথায় অাঘাত করে। এসময় ভাসুরসহ দুই ভাই মিলে হত্যার উদ্দেশ্যে তার মাথায় উপর্যপুরি অাঘাত করেন বলে অভিযোগ অাহত গৃহবধু রেশমা আক্তারের।
পরে, রেশমার ছোট ভাই ও খালাত ভাই এসে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জোড়ালো অাঘাতের ফলে তার মাথায় প্রচুর রক্তক্ষরণ হয়। মাথার তিন জায়গায় বেশ কিছু সেলাই শেষে অাশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত ডাক্তার রেশমাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে প্রেরণ করে।
অাহত গৃহবধুর ভাই অাব্বাস উদ্দিন বলেন, বোনের দেবর 'রুবেল' বেশ কিছুদিন ধরে আমার বোনকে অসৎ উদ্দেশ্যে নিয়ে তার শরীরে হাত দেওয়ার চেষ্টা করে আসছিল এবং নানা ধরণের খারাপ ইংগিত দিয়ে আসছিল এ ব্যাপারে আমার বোন তার স্বামীকে অবগত করলেও তিনি ছোট ভাই বলে বিষয়টি এড়িয়ে গেছেন। অামরা আমার বোন রেশমার ভাসুর কালন, দেবর রুবেল ও ভাসুর পুত্র মানিকের বিরুদ্ধে থানায় মামলা করেছি।
আহত রেশমা'র ছোটভাইয়ের অভিযোগ, 'আমরা ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দেখি আমার বোনের মাথায় প্রচুর রক্তক্ষরণ হচ্ছে ও সারা শরীর রক্তে ভিজে পড়ে আছে, কেউ ডাক্তারের কাছে ও নেইনি, ঘটনার কারণ জানতে চাইলে দেবর রুবেল,ভাসুর কালন ও তার পুত্র মানিক আমাদের উপর অতর্কিতভাবে হামলা করে।
এদিকে,আহত রেশমার স্বামী মোঃ নাজিম উদ্দিন এ ঘটনায় আনীত অভিযোগ অস্বীকার করেন।
জানতে চাইলে ফটিকছড়ি থানা'র ডিউটি অফিসার মোহাম্মদ ইলিয়াস জানান, আমরা এ ঘটনার তদন্তে আছি, দোষীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages