বুড়িমারীতে ম্যাজিস্ট্রেট দীপক কুমার তোপের মুখে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 30 April 2020

বুড়িমারীতে ম্যাজিস্ট্রেট দীপক কুমার তোপের মুখে

রেখা মনি, রংপুর বিভাগ:

লালমিনরহাট জেলার পাটগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপক কুমার দেব শর্মা বুড়িমারী স্থলবন্দরে ব্যবসায়ি ও স্থানীয়দের তোপের মুখে পড়েছেন। স্থানীয় এক কাপড় ব্যবসায়িকে জরিমানা করতে গেলে এমন পরিস্থিতির সৃষ্টি হয়।
বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরের বাজারে তিশা ফ্যাশন হাউজে এ ঘটনা ঘটে।
স্থানীয় ব্যবসায়িরা জানিয়েছেন, দোকান খোলা রাখার দায়ে তিশা ফ্যাশন হাউজের মালিক ফরিদুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাড়ে তিন হাজার টাকা জরিমানা করেন ম্যাজিস্ট্রেট দীপক কুমার দেব শর্মা। এতে ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী ও স্থানীয়রা প্রতিবাদ করে ও এক রকম অবরুদ্ধ করে ফেলে দীপক কুমার শর্মাকে ।এ সময় ক্ষুদ্ধ মানুষরা জানতে চান, করোনার হটস্পট খ্যাত নারায়ণগঞ্জ থেকে বুড়িমারী স্থলবন্দরে ট্রাক ও অন্যান্য যানবাহনে মানুষ আসছেন ও দিব্যি পণ্য আনা-নেওয়া চলছে;তাদের কেন নিষেধ করা হচ্ছে না,তাদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না? পরে স্থানীয় চেয়ারম্যান নিশাত ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি শান্ত হয়।
ওসি সুমন কুমার মোহন্ত জানান,পরিস্থিতি সাভাবিক করতে পুলিশ পাঠানো হয়েছিল,তবে স্থানীয় চেয়ারম্যান আগেই বিষয়টি মীমাংসা করে ফেলেছেন।
এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) দীপক কুমার দেব শর্মা বলেন, বুড়িমারীতে ব্যবসায়ীরা পাথর ও যে কোন পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ করার অনুরোধ জানিয়েছেন।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages