বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় ২ ছাত্রী সহ ৭ জন আহত! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 18 April 2020

বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় ২ ছাত্রী সহ ৭ জন আহত!


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
বিচারধীন জমির বিরোধের জের ধরে হামলায় দুই ছাত্রী সহ সাতজন আহত হয়েছে, বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ফারির মুখ এলাকায়। এমন অভিযোগটি পাওয়া গেছে শনিবার (১৮ এপ্রিল) বিকালে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে ১০ শতক বা ৫ গন্ডা জমি বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ফারির মুখ এলাকার আবুল কালাম ও আবদুল কাদের গংদের মধ্যে দীর্ঘদিন যাবৎ এই জমি বিরোধ চলে আসছে।

শনিবার দুপুরে বিরোধকৃত জমিতে আবদুল কাদের গংরা বাউন্ডারি -বা ওয়াল দেওয়া কাজ শুরু করিলে আবুল কাসেম বিচারাধীন জমিতে, বিচার শেষ না হওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখতে অনুরোধ করায় প্রতিপক্ষ আবুল কাসেম সহ পরিবারের সদস্যদের উপর হামলা করেন বলে জানাগেছে।
এই হামলায় আহত হন আবুল কালাম (৪৫), আবুল কাসেম (৫০), লাকি আক্তার (১৭), সুমি আক্তার (১৫), ছায়েরা খাতুন (৫৫), রুবেল (২২), ছাদেকা খানম (৩৭)।
খবর পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন এবং তারা চিকিৎসাধীন রয়েছেন। হামলা কারিদের আবদুল কাদের সহ ১১জনকে আসামী করে বাঁশখালী থানায় মামলার প্রস্তুুতি চলছে।

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি (তদন্ত) কামাল উদ্দীন একুশে মিডিয়াকে বলেন, শেখেরখীল ফারির মুখ এলাকায় হামলার খবর পেয়েছি কেউ অভিযোগ নিয়ে আসলে তদন্ত পূর্বক ব্যবস্তা নেওয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages