দিনাজপুর-৬ আসনের জনগণকে এমপি শিবলী সাদিকের ঈদ শুভেচ্ছা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 24 May 2020

দিনাজপুর-৬ আসনের জনগণকে এমপি শিবলী সাদিকের ঈদ শুভেচ্ছা

মোঃ মামুনুর রশিদ,নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুর-৬ আসনের সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক ।
রবিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শিবলী সাদিক  বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুর -৬আসনের সর্বস্তরের জনগণ ও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।
তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।
তিনি বলেন, দেশের এই দুর্যোগকালে সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে। ইতোপূর্বে আমি ও আমার নেতাকর্মীরা দিনাজপুর -৬  আসনের নবাবগঞ্জ, বিরামপুর,ঘোড়াঘাট,হাকিমপুর উপজেলার  অসহায়-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি।
তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন। আবারও দিনাজপুর -৬ আসনের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages