বাঁশখালীতে সহস্রাধিক হতদরিদ্র ও ইমামদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 5 May 2020

বাঁশখালীতে সহস্রাধিক হতদরিদ্র ও ইমামদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:

চট্টগ্রামের বাঁশখালীতে সহ¯্রাধিক হতদরিদ্র ও ইমামদের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক (পিপিএম)’র নির্দেশে মঙ্গলবার (৫ মে) সকাল থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. মফিজ উদ্দিন, বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামাল উদ্দিন ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অপরদিকে একই দিন বিকেলে রামদাশ হাট পুলিশ বিটে ১০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রামদাশ হাট পুলিশ বিটের আইসি (পুলিশ পরিদর্শক) মামুন হাছান, এসআই খোরশেদ আলম ও এএসআই আবদুল মুনাফ এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।
জেলা পুলিশের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে সহকারী পুলিশ (আনোয়ারা সার্কেল) মো. মফিজ উদ্দিন বলেন, ‘সম্প্রতি করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্থ অসহায় পরিবার গুলোর কিছুটা দুদর্শা লাঘবে পুলিশের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই প্রেক্ষিতে মঙ্গলবার সকাল থেকে সহস্রাধিক হতদরিদ্র ও ইমামদের মধ্যে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়।’



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages