দোহারে কর্মহীন মানুষের পাশে, ইঞ্জিনিয়ার মেহেবুব কবির - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 16 May 2020

দোহারে কর্মহীন মানুষের পাশে, ইঞ্জিনিয়ার মেহেবুব কবির

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
জীবনের অথৈ নদী, পাড় হয় তোমাকে ধরে দুর্বল মানুষ যদি... সেই দূর্বল অসহায় মানুষকে জীবন নদী পাড় করতে সহায়ক হিসেবে দিন রাত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের চৈতাবাতর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, শিক্ষা অনুরাগী ও দানশীল ব্যক্তি ইঞ্জিনিয়ার মেহেবুব কবির ও তার সহধর্মিণী ডা. সিফাত ফারহানা (নাহিদ)।
দেশের এই ক্লান্তিলগ্নে  দেড় মাস যাবত দোহার, নবাবগঞ্জ, শ্রীনগরসহ সদরপুরের করোনায় ক্ষতিগ্রস্ত, অসহায়, কর্মহীন শ্রমজীবি ১৫ হাজার ৮ শত পরিবারের পাশে সহানুভূতি ও সাহায্য করেছেন তিনি। বিনিময়ে একটু ভালবাসা ও দোয়া চেয়ে যাচ্ছেন। তিনি একজন মানুষ হিসেবে একজন মানুষর পাশে দাড়াতে চান, তার নৈতিক দায়িত্ব মনে করে। 
শনিবার  (১৬মে) সকাল ১০টায় উপজেলার লাখোলাখো নুতন বাজার, জয়পাড়া বাজার, জয়পাড়া রতনচত্তর, খালপাড় সাহেব বাজার, বউ বাজারসহ মোট ৬টি বাজারের চায়ের দোকানদারদের ২৬৫টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন তিনি। প্রতিটি বাজারের কমিটির মাধ্যমে ত্রাণ পাওয়ার যোগ্য চায়ের দোকানদারদের  তালিকা তৈরি করে পৌঁছে দিয়েছেন উপহার স্বরুপ খাদ্য সামগ্রী।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংগঠক,  বীর মুক্তিযোদ্ধা ও কলামিষ্ট ইব্রাহিম খলিল সবুজ, জয়পাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার মাঝি, ভিপি আলমাস উদ্দিন, সৈকত বেপা,  সফর সঙ্গী হারুন অর রশিদ, আনিস রানা, এমারত হোসেন, মোতালেব হোসেন, আলমগীর, জোবায়ের, ইমরান,  সোহাগ, শাকিল ও খায়ের হোসেনসহ ইঞ্জিনিয়ার মেহেবুব কবিরের ব্যক্তিগত সহকারী মো. ইকবাল হোসেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages