বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 10 June 2020

বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাংসদ আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী ও তাঁর পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনায় উপজেলার পশ্চিম বড়ঘোনা আশকর আলী বাড়ি অঙ্গিকার একতা সংগঠন-এর উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।
১০ জুন, বুধবার বাদে আসর আশকর আলী বাড়ী এবাদত খানায় অনুষ্টিত উক্ত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, আশকর আলী বাড়ির প্রবীন মুরব্বি আলহাজ্ব মাওলানা মোহাম্মদ ইলিয়াছ। প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ:সভাপতি, অঙ্গিকার একতা সংঠনের উপদেষ্টা এম. নাঈম উদ্দিন মাহাফুজ।
উল্লেখ্য: সম্প্রতি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী সহ ওনার পরিবারের ৭ জন সদস্য একিইসাথে দুর্ভাগ্যজনকভাবে করোনা পজেটিভ হওয়ায় বাঁশখালীর সর্বস্তরের জনতা মর্মাহত। মাননীয় সাংসদ পরিবার ও বৈশ্বিক মহামারী করোনা থেকে আশু রোগ মুক্তির জন্য সকলের আন্তরিক দোয়া কামনা করেছে।
এরিই ধারাবাহিকতায় আশকর আলী বাড়ী অঙ্গিকার একতা সংগঠন আজকে এ দোয়া মাহফিলের আয়োজন করেছে।দোয়া মাহফিলে অঙ্গিকার একতা সংগঠনের সভাপতি আরেফিন হাসনাত, সাধারন সম্পাদক ইনজামামুল হক জিসান ও সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ সহ পাড়ার সর্বস্তরের মানুষ উপস্থিত থেকে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী সহ তাঁর পরিবারের সকল করোনা আক্রান্ত সদস্যদের আশু রোগ মুক্তি কামনায় মহান প্রভুর দরবারে মুনাজাত করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages