কোম্পানীগ‌ঞ্জে সাংবা‌দি‌ক রাসেলের বিরু‌দ্ধে মানহানীকর মিথ‌্যা সংবাদ প্রকাশের প্রতিবা‌দে মানববন্ধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 24 June 2020

কোম্পানীগ‌ঞ্জে সাংবা‌দি‌ক রাসেলের বিরু‌দ্ধে মানহানীকর মিথ‌্যা সংবাদ প্রকাশের প্রতিবা‌দে মানববন্ধন

মোঃ গিয়াস উ‌দ্দিন রুবেল (‌নোয়াখালী প্রতি‌নি‌ধি):
নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাংবাদিকের সংগঠন প্রেসক্লাবের সভাপতি এবং আনন্দ টিভি, দৈনিক অবজারবার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি হাসান ইমাম রাসেলের বিরুদ্ধে সমকাল পত্রিকায় মিথ্যা ও মানহানীকর সংবাদ প্রকাশের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ বিষ‌য়ে ইনগত সহায়তার জন‌্য লিগ‌্যাল নো‌টিশ ও পাঠা‌নো হ‌য়ে‌ছে ব‌লে যানা যায়।
জানা যায়, বুধবার সকাল ১১টায় কোম্পানীগঞ্জ বসুরহা‌টে বঙ্গবন্ধু চত্তরের সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সহ-সভাপতি ও বসুরহাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাজিমউদ্দীন নিজাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রণি, নোয়াখালী প্রতিদিন পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি নাছির উ‌দ্দিন।
এই উপস্থিত ছিলেন প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সকল সদস্য, সাংবাদিক ও ব্যবসায়ী বৃন্দগন। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্যকালে বক্তরা বলেন- বর্তমান মহামারী করোনা ভাইরাস সংক্রামণ রোধে নিজের জীবনের মায়া ত্যাগ করে প্রতিনিয়ত জনসচেতনতামূলক প্রচার প্রচারণা করে সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন সাংবাদিক রাসেল। এ‌তে তি‌নি নি‌জেও অাজ ক‌রোনা অাক্রান্ত হ‌য়ে অাই‌সোলেস‌নে অা‌ছেন। তার প্রতি মানুষের ভালবাসা, সম্মান দেখে স্থানীয় কিছু সাংবাদিক ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
উল্লেখ গত (২৩ জুন) দৈনিক সমকাল’র অনলাইনে ‘কথিত সাংবাদিকের অত্যাচারে অতিষ্ট কোম্পানীগঞ্জবাসী’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages