রংপুরে ভুয়া চিকিৎসকসহ পুলিশের হাতে আটক ৭! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 8 July 2020

রংপুরে ভুয়া চিকিৎসকসহ পুলিশের হাতে আটক ৭!

রেখা মনি, রংপুর:

রংপুরে কোন ধরনের চিকিৎসা সনদ না থাকলেও দীর্ঘদিন থেকে নিজেকে এমএমবিবিএস এফসিএস ডিগ্রী ধারী হিসেবে পরিচয় দিয়ে চিকিৎসা করে আসছিলেন মোতালেব হোসেন।
পরিচালনা করতেন একটি ক্লিনিকও। চিকিৎসা নিয়ে ভয়াভহ এই প্রতারকদের অবশেষে আইনের আওতায় আনলো রংপুর মেট্রোপলিটন পুলিশ।
মঙ্গলবার দুপুরে কোতায়ালী থানায় রংপুর মেট্রোপলিটন পুলিশের এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার(অপরাধ)কাজী মুত্তাকি ইবনু মিনান জানান,মোতালেব হোসেন নিজেকে এমবিবিএস এফসিএস ডিগ্রীধারী চিকিৎসক পরিচয় দিয়ে রংপুর মহানগরীর ধাপ জেল রোডে অনুমোদনবিহীন হিউম্যান কেয়ার ডায়াগোনোস্টিক সেন্টার পরিচালনা করে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো:শহিদুল্লাহ কাওসার জানান,গোপন সংবাদে
বিষয়টি নিশ্চিত হয়ে সোমবার রাতে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক মোতালেবসহ তার ক্লিনিকের মালিক মোস্তফা কামাল,ম্যানেজার তৌহিদ হোসেন ও অপর ভূয়া চিকিৎসক তৌফিক ইসলাম রাফিকে গ্রেফতার করা হয়েছে।এছাড়াও ইন্টারনেক ক্যাবল চোর সুলতান উদ্দিন এব্ং মাদক ব্যবসায়ি রতম মিয়া ও ওয়াসিমকে নগরীর শাহীপাড়া থেকে গ্রেফতার করা হয়েছে।
রংপুর মেট্রোপলিটন থানার ওসি আবদুর রশিদ একুশে মিডিয়াকে জানান, রংপুর নগরীর ধাপ জেল রোডে অনুমোদনবিহীন হিউম্যান কেয়ার ডায়াগোনোস্টিক সেন্টার পরিচালনা করে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলে। খবর পেয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages