বেলকুচিতে দলিল লেখকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 3 September 2020

বেলকুচিতে দলিল লেখকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচিতে দলিল লেখক মতিয়ার রহমান লাভলুর বিরুদ্ধে মসজিদের তহবিলের গচ্ছিত টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। বেলকুচি পৌর ৯নং ওয়ার্ডের অন্তগত কামারপাড়া নূর-ই জামে মসজিদের টাকা আত্মসাৎ করার অভিযোগ তুলেছে স্থানীয়রা।
স্থানীয়দের অভিযোগ সূত্রে জানাযায়, প্রায় শতবর্ষীয় কামারপাড়া পুরাতনপাড়া নূর-ই জামে মসজিদ। অত্র মসজিদের উন্নয়নের জন্য সরকারী অনুদান সহ গচ্ছিত টাকা দলিল লেখক মতিয়ার রহমান লাভলু মসজিদ পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় অন্যান্য সদস্যদের অগচরে ব্যাংকে ভূয়া তথ্য প্রদান করে নিজে সভাপতি পরিচয় দিয়ে ইসলামী ব্যাংক বেলকুচি শাখায় জমা রাখেন।
বিগত ২০১৩ ইং সাল থেকে বিভিন্ন সময়ে মসজিদের অবকাঠামো উন্নয়ন কর্মসূচি গ্রহন করলেও মতিয়ার রহমান তার একাউন্ট থেকে টাকা উত্তোলন করে না দেওয়ার প্রেক্ষিতে উন্নয়ন কার্য বন্ধ থাকে।
এরই প্রেক্ষিতে গ্রামবাসীর দাবীতে মসজিদটির নতুন পরিচালনা কমিটি গঠিত হয় । মসজিদের উন্নয়ন করার জন্য স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে টাকার বিষয়ে মতিয়ার রহমান লাভলুর কাছে জানতে চাইলে টাকা না দেওয়ার বিভিন্ন ধরনের অযুহাত দেখিয়ে কালক্ষেপন করছে।
স্থানীয় কাউন্সিলর ইসমাইল হোসেন বলেন, আমি  মসজিদের টাকার বিষয়ে জানতে চাইলে মতিয়ার রহমান লাভলু টাকা সম্পর্কিত কোন তথ্য না দিয়ে বিভিন্ন ধরনের অযুহাত দেখায়।
দলিল লেখক মতিয়ার রহমান লাভলু কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মসজিদের টাকা আত্মসাৎ করি নাই। টাকা ব্যাংকে রেখে দিয়েছি। তবে টাকাগুলো নতুন  মসজিদের নির্মাণ কাজে ব্যয় হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages