বাঁশখালীর মানুষকে স্বপ্ন দেখানো নয়, স্বপ্ন বাস্তবায়নে যুদ্ধে- এমপি মোস্তাফিজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 1 August 2022

বাঁশখালীর মানুষকে স্বপ্ন দেখানো নয়, স্বপ্ন বাস্তবায়নে যুদ্ধে- এমপি মোস্তাফিজ

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার উপকূলীয় এলাকা বাহারছড়া, খানখানাবাদ ইউনিয়ন এবং কালীপুর কাথরিয়া ইউনিয়নের কিছু এলাকার মানুষের যোগাযোগের প্রধান সড়কটি দীর্ঘদিন যাবৎ মারাত্মক ঝুঁকিপূর্ণ ছিল, এই জনগুরুত্বপূর্ণ দুটি সড়ক। অন্যদিকে বৈলছড়ী চুনতি সড়কের একই অবস্থায় এই দুটি ইউনিয়নে রয়েছে বিশাল সমুদ্র সৈকত এলাকা, এতে প্রতিদিন আসেন জেলার বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকগণ বর্ষাকালে সড়ক অচল হয়ে পড়ে, বেড়ে যায় জনদুর্ভোগ এসব এলাকার মানুষের দীর্ঘদিনের দাবী ছিলে যে, এই দুটি সড়ক সংস্কারেরঅবশেষে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর দৃষ্টিগোচর হয় এবং একান্ত প্রচেষ্টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর-চট্টগ্রাম কর্তৃক বন্যা ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত গ্রামীণ অবকাঠামো পুনর্বাসন প্রকল্প এর আওতায় ‘সংস্কার বদ্দা’ মাধ্যমে মেসার্স আবছার কনস্ট্রাকশন ও মেসার্স কাশেম কনস্ট্রাকশন প্রতিষ্ঠানকে ঠিকাদার নিয়োগ করেন।

বাঁশখালী উপজেলার উপকূলীবাসীর এই জনগুরুত্বপূর্ণ দুটি সড়ক, গুনাগরী চৌমুহনী থেকে খানখানাবাদ বৈলছড়ী থেকে চুনতি সড়ক সংস্কার কাজ সোমবার (১ আগস্ট) শুভ উদ্বোধন করেন, চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এসময় আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)সাইদুজ্জামান চৌধুরী, বাঁশখালী পৌর মেয়র এড. তৌফাইন বিন হোসাইন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এড.আ.নম. শাহাদত আলম, বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, বৈলছড়ী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কপিল উদ্দীন চৌধুরী সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মী এবং আটোরিক্সা শ্রমিক ইউনিয়নের নেতৃত্ববৃন্দ।

এব্যাপারে স্থানীয়রা জানান যে, বাঁশখালীর মানুষের সুখ দুঃখের সাথী, আমাদের অভিভাবক, কর্মবীর, এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী নির্বাচিত হওয়ার পর থেকেই বাঁশখালীর সকল ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে, তিনি মানুষকে স্বপ্ন দেখান না, স্বপ্ন বাস্তবায়নের জন্য যুদ্ধে করে যাচ্ছেন। এই উপজেলার উপকূলীয় এলাকার মানুষের জীবন রক্ষার জন্য তিনি করে দিয়েছেন বৃহত্তম বেড়িবাধ, প্রধান সড়ক, বিভিন্ন গ্রামীণ সড়ক, ব্রীজ, অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভুবন, উপজেলা পরিষদের নতুন ভুবন, আদালত ভুবন, থানা ভুবন, উপজেলা ভূমি অফিসের ভুবন, মুক্তিযুদ্ধা কমপ্লেক্স, মসজিদ, মন্দির সহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে এবং আগামীতে আরো হবে ইনশাআল্লাহ।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages