আগামী সংসদ নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে হবে-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 31 July 2018

আগামী সংসদ নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে হবে-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, নোয়াখালী রিপোর্ট:

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে, তাই এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে, তবেই  উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। বললেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের কর্মী সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।
মোরশেদ আলম বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশ ২০২১ সালের আগেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে। 
তিনি বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগ সবাইকে এক ছাতার নিচে আসতে হবে, ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে, তাহলে আগামী নির্বাচনে আমরা সেনবাগের এই সিট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কায়সার বলেন, অতীতের সকল ভুল-ত্রুটিকে পেছনে ফেলে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, তাহলেই বিজয় সম্ভব। তা না হলে যেখানেই কোন্দল থাকবে সেখানেই নৌকার প্রার্থী পরাজিত হবে। 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপুসহ জেলা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতারা। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages