নাম পরিবর্তন করলেন ৩ নায়িকা!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 23 July 2018

নাম পরিবর্তন করলেন ৩ নায়িকা!-একুশে মিডিয়া

একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
কোলকাতার সময়ের আলোচিত তিন নায়িকা নাম বদলালেন। এই আলোচিত তিন নায়িকা হলেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও প্রিয়াঙ্কা সরকার।
তারা তিনজন আলোচিত নির্মাতা বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ সিনেমায় অভিনয় করেছেন। এই সিনেমায় তিন নায়িকাকে দেখা যাবে। তাদের সঙ্গে আরও আছেন ঢালিউড ও টালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।
আর কিছুদিন পরেই সিনেমাটি মুক্তি পাবে। এমন অবস্থায় নিজেদের নাম পরিবর্তন করলেন টলিউডের এই ৩ নায়িকা। নিজেদের প্রোফাইলের নাম বদলেছেন তারা। নুসরাত ‘মেহর’, প্রিয়াঙ্কা ‘সুজি’ এবং মিমি হয়েছেন ‘ইরা’।
মূলত চরিত্রের সঙ্গে মিল রেখেই সিনেমায় নুসরাত, মিমিদের নাম বদলে দিয়েছেন পরিচালক। ঠিক একইভাবে এবার নিজেদের টুইটার হ্যান্ডেলের প্রোফাইলের নাম পাল্টে ফেললেন নায়িকারা।
‘ক্রিসক্রস’-এ দেখা যাবে জয়া আহসান অভিনয় করছেন মিস সেনের ভূমিকায়। ক্যারিয়ারে সাকসেসফুল কিন্তু ব্যক্তিগত জীবনে একা তিনি। অন্যদিকে ইরা নামের একটি চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। তিনি চিত্র সাংবাদিক। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন। নুসরাত জাহান এই ছবিতে মেহের নামের মুসলিম একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। যে কিনা অভিনেত্রী হিসেবে স্ট্রাগল করে যাচ্ছে।
সুজি, এই ছবিতে প্রিয়াঙ্কা সরকারের চরিত্রের নাম। বাঙালি খ্রিস্টান মেয়েটি সিঙ্গেল মাদার। খুব ভালো ছবি আঁকেন তিনি। এমনভাবে ছয় নারীর জীবনের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘ক্রিসক্রস’। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages