বেশ কিছু সময় তার উপস্থিতি না থাকলেও ফের কর্মব্যস্ত হয়ে পড়েছে এই নায়িকা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 12 August 2018

বেশ কিছু সময় তার উপস্থিতি না থাকলেও ফের কর্মব্যস্ত হয়ে পড়েছে এই নায়িকা-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। চলচ্চিত্র বেশ কিছু সময় তার উপস্থিতি না থাকলেও ফের কর্মব্যস্ত হয়েছেন এই নায়িকা। গেল রোজার ঈদে শাকিব খানের সাথে তার অভিনীত ‘পাংকু জামাই’ চলচ্চিত্রটি। এবার ঈদেও অপু বিশ্বাস থাকছেন তবে নতুন কোন চলচ্চিত্র নিয়ে নয়। ছোট পর্দার একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন তিনি।”
জানা গেছে, ‘উৎসব আনন্দে প্রিয় মুখের সাথে’ নামের একটি ঈদ অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন অপু বিশ্বাস। এতে আরও থাকবেন ফেরদৌস, নিপুণ ও নিরব। অনুষ্ঠানে তারকাদের শৈশব, এখনকার ঈদ এবং সিনেমা ক্যারিয়ার নিয়ে বিস্তারিত বিষয় উঠে আসবে।”
অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় মুখ মৌটুসি বিশ্বাস। সম্প্রতি অনুষ্ঠানটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। ঈদের দিন বিকাল পাঁচটায় বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের পর্দায় প্রচার হবে এটি।”
উল্লেখ্য, অপু বিশ্বাস বর্তমানে দেবাশীষ বিশ্বাস পরিচালিত শশুর বাড়ি জিন্দাবাদ টু ছবিতে অভিনয় করছেন। যেখানে তার সাথে নায়ক হিসেবে আছেন বাপ্পি চৌধুরী।। একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages