টঙ্গী ইজতেমার ময়দানে হামলার প্রতিবাদে বাঁশখালীতে বিক্ষোভ ও স্মারকলিপি।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 3 December 2018

টঙ্গী ইজতেমার ময়দানে হামলার প্রতিবাদে বাঁশখালীতে বিক্ষোভ ও স্মারকলিপি।একুশে মিডিয়া



একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
বিশ্বের ২য় বৃহত্তম ধর্মীয় টঙ্গী ইজতেমার ময়দানে উলামায়ে কেরাম, মাদরাসার ছাত্র ও তাবলীগি সাথীদের ওপর বিতর্কিত আলেম মাওলানা সা’দ কান্ধলবীর অনুসারী ছৈয়দ ওয়াসিফুল ইসলাম নেতৃত্বে নৃশংস হামলার প্রতিবাদে আজ সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাঁশখালীতে বিক্ষোভ মিছিল করেছেন আলেম উলামা,তাবলীগ সাথী সহ ও তৌহিদী জনতা।
মিছিলটি দুপুরে বাঁশখালী জামেয়া ইসলামিয়া মাখজানুল উলুম বাইঙ্গাপাড়া (বাঁশখালী বড় মাদ্রাসা) প্রাঙ্গনে বাঁশখালীর বিভিন্ন মাদ্রাসার আলেম ওলামা ও তাবলীগ সাথীরা জোড়ু হয়ে মিছিল সহকারে পৌরসদরের জলদী মিয়ারবাজার হয়ে থানা অভিমূখ প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের গেইট সংলগ্ন প্রধান সড়কে এক প্রতিবাদ সমাবেশে চলমান সংকট নিরসনে এবং ষড়যন্ত্রকারীদের হেদায়েত কামনা করে মুনাজাতের মাধ্যমে শান্তিপূর্ণভাবে মিছিল এবং মিছিল পরবর্তী সমাবেশে সমাপ্ত হয়।
এ সময় তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা বরাবর স্মারকলিপি প্রদান করে।
বাঁশখালীর সর্বস্তরের ওলামা মাশায়েখ ও তাবলিগ সাথীদের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিলটি চাম্বল আইনুল ইসলাম মাদ্রাসার পরিচালক পীরে কামেল আল্লামা শাহ আব্দুল জলিল সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন,মনকিচর এমদাদুল উলুম মাদ্রাসার পরিচালক মাওলানা আবু বক্কর,ছনুয়া মাদ্রাসার পরিচালক মুফতি মাওলানা আবু তৈয়ুব কাছেমী,তাবলীগ জামাতের বাঁশখালী শাখার মুরব্বী মাওলানা মোস্তফা আলী,ভাদালিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা খলিল,সরল মাদ্রাসার পরিচালক মাওলানা আব্দুল মালেক,মাওলানা ফোজাইল বিন আব্দুল জলিল,মাওলানা আব্দুর রহমান বিন আব্দুস সোবহান,মাওলানা আবু বক্কর, মাওলানা এজাজ,মাওলানা ওসমান,মাওলানা বেলাল,মাওলানা দেলোয়ার, মাওলানা নাছির,মাওলানা শওকত, মাওলানা সেলিম প্রমূখ।
মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা এ সময় বলেন, ইজতেমা ময়দানে আমাদের ওপর সাদপন্থীরা অতর্কিত হামলা চালিয়েছিল। অনতিবিলম্বে সাদপন্থী ওয়াসিফ ও নাছিমগংদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। এসময় বাঁশখালী হাজার হাজার আলেম উলামা,ছাত্র - তাবলীগ সাথী ও তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।



একুশে মিডিয়া/এমএসএ


No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages