সুন্দরগঞ্জে উত্তর বেকাটারী গ্রামে দু’পক্ষের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত আহত ৮।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 5 December 2018

সুন্দরগঞ্জে উত্তর বেকাটারী গ্রামে দু’পক্ষের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত আহত ৮।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে রুবেল মিঞা (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের ৮ জন।
স্থানীয়রা সূত্রে জানা যায়,আজ বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিঞার মৃত্যু হয়। নিহত রুবেল উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামের দুলু মিঞার পুত্র।
এরআগে গতকাল ৪ ডিসেম্বর মঙ্গলবার  দুপুরে দুলু মিঞার বাড়ির পাশ দিয়ে প্রতিবেশী আমীর উদ্দীনের পুত্র আব্দুল জব্বার ধানের আটি নিয়ে আসতে থাকলে দুলু মিঞা ও তার লোকেরা বাঁধা দেয়। এ নিয়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে যায়। এ ঘটনায় রুবেল মিঞাসহ উভয়পক্ষের ৮ জন আহত হলে স্বজনরা আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। উভয় পক্ষের আহতরা হলেন, দুুুলু মিঞা, তার মা খাতিমন বিবি, স্ত্রী গোলেনুর বেগম, রেজাউল আলম, আজাদ মিঞা, আজাদ মিঞার মা আমেনা বেগম ও আলমগীর হোসেন।
এদিকে,আজ ভোরে রুবেল মিঞার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে রেজাউলগং ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ সুযোগে তাদের ঘর-বাড়ি, গরু-ছাগল, ধান- চালসহ ব্যাপক লুটপাটের ঘটনা ঘটে।
খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান একুশে মিডিয়াকে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় দুলু মিঞা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages