গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে সক্রিয় কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 15 April 2019

গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে সক্রিয় কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধায় র্যাব -১৩  এর অভিযানে জেলায় মাদক নিমূলে  প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন  অপরাধ সনাক্তকরণ , জঙ্গিবাদ দমন , অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ।  র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী , অপহরণকারী , অবৈধ অস্ত্র উদ্ধার , মাদক উদ্ধার , অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্থ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে ।
 এর অংশ হিসাবে ১৪ এপ্রিল রাত্রি সাড়ে ৭ টায় এক মাদক বিরোধী অভিযানে র‍্যাব - ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি অভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদরের সাহার বাজারে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী মোঃ জিল্লুর রহমান (২৪),পিতা মোঃ রাজা মিয়া, গ্রাম-তরফ বাজিত,থানা সাদুল্লাপুর,  জেলা গাইবান্ধাকে গ্রেফতার পুর্বক তার দখল থেকে নিষিদ্ধ ইয়াবা ৯৩ পিচ  ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করে। 
তার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা ও আক্রমনের জন্য সাদুল্লাপুর থানার জিআর মামলা নং ৩৩৩/১৮, ধারা ১৮৬/৩৩২/৩৩৩/৩৬৩/১১৪/৩৪ পেনাল কোড কোর্টে বিচারাধীন আছে। 
তার দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান আছে
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে গাইবান্ধা সদর  থানায় হস্তান্তর করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages