কুমিল্লায় তারতীলুল কুরআন ওয়াসুন্নাহ হিফ্জ মাদ্রাসায় সবক প্রদান,আলোচনা সভা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 6 April 2019

কুমিল্লায় তারতীলুল কুরআন ওয়াসুন্নাহ হিফ্জ মাদ্রাসায় সবক প্রদান,আলোচনা সভা। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় নগরীর চকবাজার তেলিকোনা চৌমুহনী এলাকায় স্থানীয়  মানিক মিয়া টাওয়ার কমপ্লেক্স ভবনের  ৩য় তলায় অবস্থিত মনোরম পরিবেশে তারতীলুল কুরআন ওয়াসুন্নাহ হিফজ মাদ্রাসায় ৬ই এপ্রিল শনিবার বিকাল ৩ ঘটিকার সময়  মাদ্রাসায় পুড়ুয়া কোমলমতি বাচ্চাদের কুরআন সবক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মাদ্রাসা ভবন কমপ্লেক্স আয়োজিত  সবক প্রদান ও আলোচনা সভায় তারতীলুল কুরআন ওয়াসুন্নাহ মাদ্রাসার উপদেষ্টা মন্ডলির সদস্য মাওলানা রবিউল হোসেন এর উপস্থাপনায় ও মাদ্রাসা শিক্ষক হাফেজ মোঃ আলী আজগর হোসাইন এর সভাপতিত্বে উক্ত সবক প্রদান অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন  চৌদ্দগ্রাম নজমিয়া কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আবুল বাশার।
বিশেষ মেহমান  হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন, মোহাম্মদ আহসান উল্লাহ, (বিএ অনার্স কামিল এম এ),নগরীর নিউ মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী গোমতি ডিজিটাল সাইন এন্ট প্রিন্টিং এর স্বত্বাধিকারী সাংবাদিক এমরান হোসেন বাপ্পি সহ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসায় পুড়ুয়া ছাত্রদের অভিভাবক ও বিভিন্ন ব্যবসায়িক, সামাজিক ব্যক্তিবর্গ।
কুরআন সুন্নাহভিত্তিক আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথি বৃন্দের উপস্থিতিতে ৪ জন ছাত্র কে কুরআন সবক প্রদান করা হয়।সবচেয়ে অবাক বিষয় মাত্র ৮ বছর বয়েসে এই কোমলমতি ছাত্ররা কুরআন সবক গ্রহন করেন।উল্লেখ্য কুমিল্লা শহরের স্থানীয় চকবাজার তেলিকোনা চৌমুহনীতে অত্যান্ত মনোরম পরিবেশে সুদক্ষ শিক্ষক, অভিজ্ঞতা সম্পূর্ণ উপদেষ্টা মন্ডলি নিয়ে উক্ত প্রতিষ্ঠান টির সার্বক্ষণিক পরিচালনায় নিয়োজিত প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মোঃ কবির হোসেন ও হাফেজ মোঃআজগর হোসাইন  এর সার্বক্ষণিক পরিশ্রম ও প্রচেষ্টায় ০১/০১/২০১৮ ইং সালে উক্ত মাদ্রাসা টি স্থাপিত হয়।
এবং খুব অল্প সময়ের মধ্যে প্রতিষ্ঠান টির সুপরিচিতি বৃদ্ধি পায়।অদ্য আলোচনা সভা শেষে আমাদের প্রতিনিধির সাথে একান্ত আলাপরত অবস্থায় তারতীলুল কুরআন ওয়াসুন্নাহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মোঃ কবির হোসেন বলেন, আমি প্রথমে মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করছি।আল্লাহ পাকের রহমতে আজ আমার প্রতিষ্ঠান টি সফল ভাবে এগিয়ে যাচ্ছে।
উক্ত সফলতার পেছনে আসলে আমি সকল কিছু নয়,এখানে আন্তরিকতা সম্পূর্ণ শিক্ষক, উপদেষ্টা মন্ডলীর সদস্য বৃন্দ এবং আমার এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক ও প্রবাসীদের সহযোগিতা ও উল্লেখ যোগ্য।ইনশাআল্লাহ আমার ভবিষ্যৎ পরিকল্পনা এই প্রতিষ্ঠান টি কুমিল্লা জেলায় প্রথম স্থান অর্জন করবে কুরআন শিক্ষায়।
এসময় তিনি সকলের নিকট প্রতিষ্ঠান টির জন্য দোয়া কামনা করেন।হাফেজ মোঃ কবির হোসেন কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের সাতঘরিয়া গ্রামের বাসিন্দা।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages