অসহায় মানুষদের পাশে দাড়ালেন বাংলাদেশের মেয়ে প্রিসিলা ফাতেমা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 29 April 2019

অসহায় মানুষদের পাশে দাড়ালেন বাংলাদেশের মেয়ে প্রিসিলা ফাতেমা। একুশে মিডিয়া


আল আমিন মুন্সী:>>>
আমরা মাঠে ঘাটে কতোনা অসহায় মানুষ দেখি কিন্তু তাদের পাশে  দাড়ানোর চিন্তা করি না আমরা কেউ, আমাদের কাছে হাত পেতে দিলে ২, ১,  টাকা দিয়ে চলে যাই ।  কিন্তু তারা আজও খাবার খেলো কিনা ও  ভালো একটু কাপড় পড়লো কিনা কেউ জিজ্ঞাসা করি না, আমরা সবাই নিজেদের চিন্তা নিয়ে। ব্যস্ত থাকি সব সময়।  বাংলাদেশ থেকে পাড়ি দিয়ে আমেরিকাতে যাওয়া।


ছোট এক মেয়ে, যার চিন্তা ভাবনা সব সময় গরীব অসহায় মানুষদের পাশে থেকে  তাদের খেদমত করা, এই মহান মনের মেয়ে যার নাম, প্রিসিলা ফাতেমা, তিনি, (৪) বয়সের সময় আমেরিকাতে চলে যান। বাবা মার সাথে সে এখন বর্তমানে ক্লাস ৯  এ তে পড়াশোনা করতেছেন এতো অল্প বয়সে গরীব অসহায় মানুষদের কষ্ট নিজের কষ্ট মনে করে তাদের পাশে দাড়িয়েছেন,  ইতিমধ্যে, প্রিসিলা ফাতেমা, বাংলাদেশ ও আমেরিকার গরীব অসহায় মানুষদের মাঝে খাবার এবং টাকা দিয়েছে।


এবিষয়, প্রিসিলা ফাতেমার সাথে মুটো ফোনে  কথা বললে তিনি জানান,  আমি একজন মানুষ  আমি বুঝি মানুষের কষ্ট,  যারা অসহায় তারা ঠিক মতো পায় না খাবার এবং কাপড় ও পড়তে পারে না,  তারা  অসুস্থ হলে  ডাক্তারের কাছে যেতে পারে না, টাকার জন্য  আমরা যারা খেয়ে পড়ে ভালো আছি, তারা যদি সবাই মিলে  এই অসহায়  মানুষদের পাশে দাড়াই তাহলে আমাদের কোনো খতি হবে না আমি মনে করি, গরীব মানুষ গুলো তো আমাদের মতো মানুষ গুলোর দিকে তাকিয়ে থাকে এবং সহযোগিতার আশা করে।


আমি আপনাদের সকলের দোয়ায়  বাংলাদেশের গরীব অসহায় মানুষদের খেদমত করে আসছি আমি যতোটুকু পারতেছি তাই সহযোগিতা করতেছি বেশবাসির কাছে দোয়া,চাই আমি যেনো আমার সারাজীবন গরীব অসহায় মানুষদের পাশে থেকে  তাদের মুখে হাসি ফুটাতে পাড়ি।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages