বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে কুমিল্লার কতিপয় মেধাবী মুখ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 14 May 2019

বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে কুমিল্লার কতিপয় মেধাবী মুখ। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
উপমহাদেশের প্রাচীন ঐতিহাসিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ রাজনৈতিক অঙ্গনের মূল চালিকাশক্তি বলে ও জনসমর্থন রয়েছে। উক্ত সংগঠন এর মূল তথা প্রধান কার্যালয় বাংলাদেশ  কেন্দ্রীয় ছাত্রলীগ।সারাদেশের আলোচিত মেধাবী ছাত্র/ছাত্রী দের নিয়ে গঠিত হয় এই কমিটি। দীর্ঘ প্রতীক্ষা এবং বাছাই বিশ্লেষনের পর সম্মেলনের এক বছর পর ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে।
সোমবার ৩০১ সদস্যবিশিষ্ট এ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন জানান, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের পর ৩০১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে তালিকা পাঠানো হয়েছে।সারদেশের মেধাবী মুখ নিয়ে গঠিত এই পূর্নাঙ্গ কমিটিতে স্থান পেয়েছে কুমিল্লার কিছু মেধাবী মুখ।
যারা পেলেন স্থানঃ
♦রাকিব উদ্দীনঃ সহ সভাপতি, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ।তিনি কেন্দ্রীয় কমিটির সাবেক উপ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক, সাবেক সদস্য কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ, সাবেক সহ সম্পাদক ঢাকা মহানগর দঃ ছাত্রলীগ এবং বরুড়া ঝলম ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।♦ মোহাম্মাদ সোহেল ভুঁইয়াঃ   সহ সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি ঢাকা কলেজ ছাত্রলীগের অন্যতম সদস্য ।
বাড়ি কুমিল্লা জেলার হোমনা উপজেলা। 
♦মোঃ শোহরাব হোসেন শাকিলঃ সহ সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি নির্বাচন পরিচালনা  ও সমন্বয় কমিটির  কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের সাবেক জিএস। বাড়ি কুমিল্লা জেলার হোমনা উপজেলা। 
♦মোঃ জাবেদ হোসেনঃ পাঠাগার বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি এবং কুমিল্লা নাঙ্গলকোটের সন্তান। 
♦মহসিন খন্দকারঃ উপ- অর্থ বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ।তিনি সাবেক সহ সভাপতি এবং সহ সম্পাদক ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ। 
♦মাজহারুল কবির শয়নঃ উপ- নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি ঢাকসুর নির্বাচিত সাহিত্য সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। 
♦আবদুল কাইয়ুম হীরাঃ উপ- স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের জিয়া হলের সহ সভাপতি এবং প্রতিষ্ঠাতা সভাপতি জিয়া হল সাহিত্য সংসদ, হীরা কুমিল্লা মনোহরগঞ্জের সন্তান।
♦নওমী রহমানঃ সহ সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। পাশাপাশি তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক।তারা প্রত্যেকেই বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারন করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সহায়ক ভুমিকা রেখে অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার আশাবাদ ব্যক্ত করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages