জাতি গঠনের ক্ষেত্রে শিশুদের দিকে নজর দিতে হবে- মেয়র মিজান। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 22 May 2019

জাতি গঠনের ক্ষেত্রে শিশুদের দিকে নজর দিতে হবে- মেয়র মিজান। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
জাতী গঠনের ক্ষেত্রে শিশুদের দিকে বিশেষ নজর দিতে হবে,আর তাই মাতৃদুগ্ধের বিকল্প নেই।মাতৃদুগ্ধের প্রতি জোর দিতে হবে।
এ বিষয়ে জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে হবে। বিশেষ করে মায়েদের এ ব্যাপারে সম্যক ধারণা দিতে হবে এবং মায়েদের এই বিষয়ে সচেতন হতে হবে। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় মাতৃদুগ্ধ বিকল্প শিশু খাবার বিষয়ক অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মিজানুর রহমান।
মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিক ভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি ( বিপণন নিয়ন্ত্রণ)  আইন,২০১৩ ও ইহার বিধিমালা ২০১৭ বিষয়ে উদ্বুদ্ধকরণ সভা ২২ মে (বুধবার) সকালে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের সহযোগিতায় ও বাংলাদেশ ব্রেস্টফিডিং ফাউন্ডেশনের আয়োজনে  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শহিদুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি দিপন দেবনাথ, কৃষি কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা লোকমান হোসেন, আরএমও ডাঃ গোলাম কিবরিয়া টিপু, চৌদ্দগ্রাম থানায় কর্মরত সেকেন্ড অফিসার এসআই নাছির উদ্দিন সহ প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, মুক্তিযোদ্ধা ও ডাক্তার নার্সবৃন্দ উপস্থিত ছিলেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages