প্রকাশিত হলো কন্ঠশিল্পী প্রবাসী মাইন উদ্দিনের ‘প্রেম মানে ছেলেখেলা নয়’। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 20 May 2019

প্রকাশিত হলো কন্ঠশিল্পী প্রবাসী মাইন উদ্দিনের ‘প্রেম মানে ছেলেখেলা নয়’। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
প্রকাশিত হলো কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার  প্রতিভাবান পরিশ্রমী প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা মাইন উদ্দিন এর ""প্রেম মানে ছেলেখেলা নয়"" অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস মিউজিক এর ব্যানারে প্রকাশিত হওয়া"প্রেম মানে ছেলেখেলা নয় "  গানের মিউজিক ভিডিও তে গানটির কথা লিখেছেন এমদাদ সুমন, সুর করেছেন মাসুম এবং সঙ্গীত আয়োজনে ছিলেন জনি।রাজধানীর গাজীপুরের মনোরম লোকেশনে গানটি চিত্রায়িত হয়েছে।
গানটিতে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল আনান খান ও সামায়রা।
গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সিডি চয়েস মিউজিক টিম। গানটিতে মডেল করা অভিনেতা আনান খান জানায় এমদাদ সুমন ভাইয়ের গানের কথায় কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। 
প্রতিনিয়ত কাজ করছি কিন্তু এই কাজটি একটু ব্যতিক্রম।অনেক কষ্ট করতে হয়েছে।
আশা করি, গানের এই গল্পটি সবার ভালো লাগবে।
তাছাড়া মাইন উদ্দিন ভাইও যথেষ্ট ভালো গেয়েছেন।অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়স মিউজিক-এর ব্যানার থেকে প্রকাশিত হওয়া"প্রেম মানে ছেলেখেলা নয়’ গানটি শুরু থেকেই আলোচনায় চলে আসে প্রবাসী এই রেমিট্যান্স যোদ্ধা  শিল্পী মাইন উদ্দিন।
খোজ নিয়ে জানা যায় যে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ৩নং কালিকাপুর ইউনিয়নের সমাশপুর গ্রামের কৃতি সন্তান এই মাইন উদ্দিন ১৩ বছর ধরে ওমানে ক্যারিফোর  হাইপার মার্কেটে কর্মরত আছেন।
গানের শখ সেই চোটবেলা থেকে থাকায় প্রবাসে জীবন সংগ্রাম করেও এই প্রতিভাবান শিল্পী মাইন উদ্দিন তার অদম্য ইচ্ছা গান কে জীবনের সাথে জড়িয়ে ২০১৭ সালে প্রকাশিত হয় এই রেমিট্যান্স যোদ্ধা মাইন উদ্দিন এর প্রথম এলবাম ""ঘর ভরা দুঃখ"" সিডি প্লাস কোম্পানি থেকে প্রকাশিত হওয়া ঘর ভরা দুঃখ এলবামে ৬ টি গান ছিল এই প্রবাসীর।২০১৯ সালের ১৮ মে প্রকাশিত হলো দ্বিতীয় এলবাম প্রেম মানে ছেলেখেলা নয়, এতে ও রয়েছে ৫ টি গান,এরমাজে একটি গান কলকাতায় করা হয়।
প্রবাসী সংগ্রামী জীবনের মধ্যে দিয়ে ও গান নিয়ে প্রতিভা বিকশিত করা শিল্পী মাইন উদ্দিন এর সাথে আলাপকালে তিনি আমাদের প্রতিনিধি কে বলেন সত্যি বলতে গান আমার পেশা নয় কেননা আমি প্রবাসে কর্মরত একজন মানুষ, তবে আমার ছোটবেলা থেকে গানের প্রতি খুব নেশা,সেই থেকে আমার কর্মময় জীবনের মধ্যে ও গান কে আমি ভালবাসি।
প্রেম মানে ছেলেখেলা নয় এলবাম সম্পর্কে অনূভতির কথা জানতে চাওয়ায় তিনি বলেন আসলে এই এলবামের এই গানটি আমার একটি স্বপ্ন।
যার বাস্তবায়ন হয় সিডি চয়েস মিউজিক’র মাধ্যমে। আর তাই আপনাদের অনলাইন সংবাদ চ্যানেলের মাধ্যমে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি সিডি চয়েস মিউজিক এর সাথে সম্পর্কিত সকল শুভাকাঙ্ক্ষী দের।এছাড়াও যারা মডেলিং করেছেন তাদের প্রতি রহিল আন্তরিক শুভেচ্ছা সহ প্রাণঢালা অভিনন্দন। 
আমি অত্যন্ত খুশী।
দোয়া করবেন আমার জন্য, যাতে আমি আরও ভালো ভালো কাজ ভবিষৎতে আপনাদের উপহার দিতে পারি।পরিশেষে তিনি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার সকল প্রবাসী বাংলাদেশীদের প্রতি গান টি দেখার অনুরোধ জানিয়ে সকলের নিকট দোয়া কামনা করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages