বাঁশখালীতে পৌরসভার মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 16 December 2019

বাঁশখালীতে পৌরসভার মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
বাঁশখালী পৌরসভার মেয়র সেলিমুল হক চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও প্রশাসনের বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার দুপুরে পৌরসভা কার্যালয় থেকে প্রতিবাদ মিছিলটি শুরু হয়ে মিয়ার বাজার হয়ে থানা পর্যন্ত প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
প্রতিবাদ মিছিল শেষে উপজেলা পরিষদ গেইটে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পৌরসভার সর্বস্তরের সুশীল সমাজের প্রতিনিধিগণ। বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাঁশখালী পৌরসভার মেয়র সেলিমুল হক চৌধুরী, কাউন্সিলর রোজিয়া সোলতানা রোজি, কাউন্সিলর জমেশদ আলম, কাউন্সিলর আজগর হোসেন, সাবেক কাউন্সিলর প্রণব দাশ, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশ, পৌরসভা যুবলীগের আহবায়ক হামিদ উল্লাহ, উপজেলা ওলামালীগ সভাপতি মাওলানা আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা নুরুল হক, জাফর আহমদ, আক্তার হোসেন, আবদুল অদুদ লেদু, ফাহিম চৌধুরী, রাকেশ দাশগুপ্ত, জামাল উদ্দিন প্রমুখ। 
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, কতিপয় কাউন্সিলর পৌরসভার উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারীরা পৌরসভার চি‎িহ্নত মাদক সেবী। পৌরসভার কার্যালয়ের ভিতরে মাদক সেবনে বাঁধা দেয়ায় মেয়রের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেছে। এরই ধারাবাহিকতায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে নামে বেনামে মিথ্যা অভিযোগও দেয় পৌর মেয়রের বিরুদ্ধে। মিথ্যা অভিযোগের পরিপ্রেক্ষিতে পৌরসভার সাধারণ মানুষ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষসহ প্রগতিশীল রাজনীতিবিদ ও সুশীল সমাজের প্রতিনিধিরা এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে। প্রতিবাদ সমাবেশ হতে ষড়যন্ত্রকারীদের প্রতিরোধ করার জন্য পৌরসভার সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান বক্তারা।  
প্রতিবাদ সমাবেশে মেয়র সেলিমুল হক চৌধুরী বলেন, কিছু সুবিধাবাদী উশৃঙ্খল কাউন্সিলর ও অনৈতিকভাবে সুবিধা গ্রহণ করতে পারিনি বলে আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কতিপয় কাউন্সিলরকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিএনপি জামায়াত সমর্থিত মেয়র প্রার্থী ও একজন বিশিষ্ট শিল্পপতি সব রকম আর্থিক সহযোগিতা করে যাচ্ছে। আমার মান ক্ষুন্ন করার জন্য এবং উন্নয়নমূলক কাজে বাঁধাগ্রস্থ করার জন্য তারা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা একজন উর্ধ্বতন কর্মকর্তার সহযোগিতায় কাউন্সিলররা পৌরসভার উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages